× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার
টপ নিউজ

এ বছর পরীর!

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

ঢাকার সিনেমার এই সময়ের অন্যতম আলোচিত ও ব্যস্ততম নায়িকা পরীমনি। হাতে রয়েছে তার বেশকিছু সিনেমা। গত তিন মাসে ব্যাক টু ব্যাক কাজ করে যাচ্ছেন তিনি। প্রতিনিয়তই নিজেকে ভাঙছেন, ধারণ করছেন নতুন নতুন চরিত্র। বর্তমানে ‘মুখোশ’ শিরোনামের সিনেমায় অভিনয় করছেন এ নায়িকা। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি পরিচালনা করছেন ইফতেখার শুভ। সাভারে প্রথম লটের চিত্রায়ণে অংশ নিয়েছেন পরীমনি। সিনেমায় সোহানা চরিত্রে দেখা যাবে পরীকে।
নিজের লুকের ছবি ফেসবুকে প্রকাশ করেছেন এ অভিনেত্রী। ইতিমধ্যে পরীর নতুন লুক লুফে নিয়েছেন নেটিজেনরা। ‘মুখোশ’ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক জিয়াউল রোশান। এ ছাড়া মোশাররফ করিম, ফারুক আহমেদ ও ইরেশ যাকেরকেও দেখা যাবে পর্দায়। এর আগে, তৌকীর আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’ সিনেমার কাজ শেষ করেছেন পরীমনি। ওই সিনেমায় ‘দিবা’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘মুখোশ’ সিনেমার কাজ শেষ করে সামনে ‘দ্য অ্যাডভাইজার’ নামের আরেকটি সিনেমার কাজ শুরু করবেন। ছবিটিতে তাকে রাজনৈতিক পরিবারের মেয়ের চরিত্রে দেখা যাবে। মুক্তির অপেক্ষায় আছে তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি। চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, চলতি বছরটি হতে চলেছে পরীর। কারণ এ বছর সব থেকে বেশি ভিন্নধর্মী ছবিতে কাজ করছেন তিনি। কাজেও বেশ মনোযোগী দেখা যাচ্ছে পরীকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর