× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

ভাঙ্গুড়ায় ছাত্রী উত্ত্যক্তকারী যুবককে পিটুনির অভিযোগে আটক ২

বাংলারজমিন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

পাবনার ভাঙ্গুড়ায় কলেজপড়ুয়া তরুণীকে উত্ত্যক্ত করার অভিযোগে হাসিনুর রহমান (২১) নামে এক যুবককে মারধর করা হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামে এই ঘটনা ঘটে। হাসিনুর ওই গ্রামের আব্দুল করিমের ছেলে ও পেশায় ফ্রিল্যান্সার। এ ঘটনায় পুলিশ দু’জনকে আটক করেছে।
খোঁজ নিয়ে জানা যায়, কলেজপড়ুয়া ওই ছাত্রীকে হাসিনুর রহমান দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করে আসছে। বিরক্তির মাত্রা বেড়ে যাওয়ায় ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে হাসিনুরকে সতর্ক করে দেয় তার ছাত্রীর পরিবার। কিন্তু হাসিনুর আরো বেপরোয় হয়ে তাকে বিরক্ত করতে থাকে। এ অবস্থায়ই গত মঙ্গলবার রাতে ওই ছাত্রীর নিকটাত্মীয় আমির (২৪) ও হাবিবুর (২৩) হাসিনুরকে মারধর করে।

মারধরের ঘটনায় হাসিনুরের পরিবারের পক্ষ থেকে দেয়া অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ রাতেই হাবিবুর ও আমিরকে আটক করে নিয়ে যায়। আটক হওয়া দু’জনের বাড়ি পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার এলেংজানি চকপাড়া গ্রামে।
হাসিনুরের পরিবারের অভিযোগ ওই ছাত্রীর সঙ্গে হাসিনুরের প্রেমের সম্পর্ক রয়েছে। সম্পর্ক মেনে না নিতে ছাত্রীর পরিবার ভাড়াটে লোক দিয়ে হাসিনুরকে পিটিয়েছে।
এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই ইব্রাহিম হোসেন গতকাল দুপুরে বলেন, হাসিনুর নামে এক যুবককে পেটানোর কারণে হাবিবুর ও আমিরকে আটক করা হয়েছে। কেন তাকে মারধর করা হয়েছে এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। তবে বিষয়টি দুই পরিবার বসে মীমাংসা করার কথা চলছে। মীমাংসা না হলে আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর