× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

শায়েস্তাগঞ্জে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

বাংলারজমিন

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে শায়েস্তাগঞ্জ  থানা পুলিশ। জানা যায়, গত মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ থানার এসআই মো. হামিদুর রহমান, এএসআই বিধান রায়, এএসআই লিটন চন্দ্র পালসহ একদল পুলিশ উপজেলার বিরামচর গ্রামে মকছুদ মিয়ার বাড়ির পাশে গাছের বাগানে অভিযান চালায়। এ সময়  সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বুরাইয়া গ্রামের গেদু মিয়ার ছেলে আশারকান্দি ইউনিয়নের ডাকাত সরদার মুক্তার মিয়া (২৫) ও একই গ্রামের ইসহাক মিয়ার ছেলে রাসেল (২২)কে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে ডাকাতির করার জন্য নিয়ে আসা দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেনÑ আমরা গোপন সংবাদ পেয়ে অভিযান চালাই। পুলিশ দেখে ডাকাতরা পালিয়ে যেতে চাইলে আমরা সরদারসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করি। তাদের কাছ থেকে ডাকাতির করার যন্ত্রপাতি পাওয়া যায়। বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর