× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

রাউজানে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

বাংলারজমিন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

চট্টগ্রামের রাউজানে ইটবাহী একটি জিপগাড়ির চাকায় পিষ্ট হয়ে ৭ বছর বয়সী সানজিদা আক্তার মুক্তা নামে এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টায় উপজেলার হলদিয়া ইউনিয়নের জানিপাথর এলাকায় সাইক্কা টিলা নামক স্থানে এই ঘটনা ঘটে। ঘাতক চালক পালিয়ে গেলেও ইটবাহী জিপগাড়িটি আটক করে স্থানীয়রা।
জানা যায়, গতকাল সকালে দুই হাজার ইটবোঝাই একটি জিপগাড়ি নিয়ে (চট্টগ্রাম, দ, ১০৭৮)  ঘাতক চালক তৌহিদুল ইসলাম সাইক্কা টিলা আসে। সেখানে এক হাজার ইট গাড়ি থেকে রেখে বাকি এক হাজার ইট নিয়ে রওনা দেয়। গাড়ির পেছন পেছন দৌড়ে আসে মুক্তা। পরে গাড়ি ঘোরানোর জন্য পেছনে দিলে চাকার নিচে পড়ে যায় সে। এ সময় চাকায় তার মাথা ও ডান পা পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় মুক্তা।
এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম মানবজমিনকে বলেন, দুর্ঘটনার খবর জানতে পেরে ঘটনাস্থলে এসেছি। খুব মর্মাত্মিক একটি ঘটনা।
মেয়েটির পরিবার মামলা করতে চাচ্ছে না। আমরা চেষ্টা করছি উভয়ের সঙ্গে কথা বলে সমাঝোতা করতে। নিহত মুক্তা ওই এলাকার দিনমজুর মো. আবদুল আজিজ ও লায়লা আক্তার সাথীর শিশুকন্যা। সে স্থানীয় তালিমুল কুরআন নূরানী মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্রী। এ প্রসঙ্গে রাউজান থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুণ মানবজমিনকে বলেন, মেয়েটির পরিবার মামলা করতে রাজি হচ্ছে না। তাই স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য উপস্থিত থেকে লাশ তার পরিবারকে হস্তান্তর করা হয়েছে।
 
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর