× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

ফুলবাড়ীতে জমির বিরোধে প্রতিপক্ষের বাড়িতে হামলা, আহত-৪

বাংলারজমিন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক পক্ষের বাড়িতে সশস্ত্র হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ধারালো অস্ত্রের কোপে একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়েছে। পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করলে পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রশস্ত্রসহ ১৩ জনকে আটক করেছে। গতকাল সকালে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে উপজেলার দক্ষিণ অনন্তপুর গ্রামের ছানছার আলীর ভোগদখলকৃত ২৪ শতাংশ জমিতে একই গ্রামের মৃত বরকত আলীর ছেলে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য সাইফুর রহমান দখলের উদ্দেশে জোরপূর্বক পানি সেচ দেয়। এতে ছানছার আলীর বড় ছেলে জহুর আলী বাধা দিলে উভয়ের মধ্যে বাকবিত-া ও হাতাহাতি হয়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে উভয়কে সরিয়ে দেয়। এর জেরে বিকালে সাইফুর ২০-২৫ জন ভাড়াটে লোকসহ রামদা, চায়নিজ কুড়াল ও লাঠিসোটা নিয়ে ছানছার আলীর বাড়িতে হামলা চালায়। হামলায় জহুর আলী (৫২) তার ভাই একরামুল হক (৪৪) ছেলে শফিকুল (৩২) ও জাইদুল (১৬) গুরুতর আহত হয়।
পরে এলাকাবাসী জড়ো হয়ে হামলাকারীদের ঘেরাও করে এবং আহতদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্রশস্ত্র সহ ১৩ হামলাকারীকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেনÑ সাইফুর রহমান (৬২), শহিদুল হক (২৬), মোজাফ্ফর হোসেন (৫৪), শাহিন মিয়া (২১), সাজ্জাদ হোসেন (২৭), রশিদুল হক (২৫), রাসেল মিয়া (২৩), হাফিজুর রহমান (২২), আরিফ হোসেন (২১), জোবাইদুল হক (৩৫), বিশ্বনাথ রায় (২৪) ও ইসমাইল হোসেন (২৭)।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, ছানছার আলীর ছেলে একরামুল হক বাদী হয়ে আটক ১৩ জন সহ মোট ১৫ জনের নামে মামলা দায়ের করেছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর