× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

নবীনগরে বিদ্যুৎস্পৃষ্টে চাচা-ভাতিজার মৃত্যু

বাংলারজমিন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

নবীনগরে বৈদ্যুতিক শট সার্কিট থেকে বাড়িতে ভয়াবহ আগুনের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার ভোর ৪টার দিকে উপজেলার বড়িকান্দি গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বড়িকান্দি গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে মোস্তফা মিয়া (৭০)ও   সাইজ উদ্দিনের ছেলে জসু মিয়া (৬৫)।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার ভোর রাতে মোস্তফা মিয়ার ছেলে মানিক মিয়ার বসতঘরে আগুন লেগে আশপাশে ছড়িয়ে পড়ে ওই সময় মোস্তফা মিয়া  চিতকার  দিয়ে ঘর থেকে বের হলে মিটারের তারের সাথে জড়িয়ে মাটিতে লুটিয়ে পড়ে। চাচির আত্মচিৎকারে ভাতিজা জসু মিয়া চাচাকে বাঁচাতে শরীরে স্পর্শ করলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে সলিমগঞ্জ অলিউর রহমান জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অগ্নিকাণ্ডে ১টি বসতঘর পুড়ে  গেছে। এতে প্রায় ৭ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান গ্রামবাসী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর