× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

গাজীপুরে সেনাবাহিনীর চিকিৎসাসেবা ও কম্বল বিতরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

গাজীপুরে বাংলাদেশ সেনাবাহিনীর ৪৬স্বতন্ত্র পদাতিক বিগ্রেডের তত্ত্বাবধানে ৫৬ ইস্ট বেঙ্গল এর আয়োজনে দুস্থদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা, ওষুধ, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও কম্বল বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর কলেজ মাঠে বুধবার দিনব্যাপী এসব সামগ্রি বিতরণ করা হয়। এ সময় ৫৬ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লে. কর্নেল মো. আনোয়ার জাহিদ, ৬১ ফিল্ড এম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল মো. রেজা, গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান, ভাওয়াল মির্জাপুর কলেজের অধ্যক্ষ মো. এনামুল হক, গাজীপুরের এএসপি মো. মামুন, ভাওয়াল মির্জাপুর ইউপি চেয়ারম্যান মো. ফজলুল হক মুসুল্লী প্রমূখ উপস্থিত ছিলেন। বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে প্রায় ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা, ওষুধ, হ্যান্ড সেনিটাইজার, মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
অধিনায়ক লে. কর্নেল মো. আনোয়ার জাহিদ জানান, প্রতিবছরের ন্যায় এবছরও শীতকালীন প্রশিক্ষণ চলাকালীন সময়ে শীতার্ত ও দুস্থ মানুষের মাঝে সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদর নির্দেশনায় ভাওয়াল মির্জাপুর এলাকায় কম্বল বিতরণ ও দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবার আয়োজন করা হয়। তিনি আরো বলেন, কোভিড-১৯ মহামারী চলাকালীন সময়ে যে সকল রোগী হাসপাতালে গিয়ে বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে পরামর্শ /চিকিৎসা নিতে পারছেন না তাদের চিকিৎসা পরামর্শসহ করোনাকালীন সময়ে করণীয় বিষয়েও পরামর্শ দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর