× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

দ্বিতীয় জয় শেখ রাসেলের

খেলা

স্পোর্টস রিপোর্টার
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে টানা দ্বিতীয় জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ১-০ গোলে হারায় ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়নরা। ম্যাচে জয়সূচক একমাত্র গোলটি করেন আবদুল্লাহ। দুই জয়ে ৬ পয়েন্ট সংগ্রহ কোচ সাইফুল বারী টিটুর দলের।
শুরু থেকে বলের নিয়ন্ত্রণে মনোযোগী দুই দল প্রতিপক্ষ গোলরক্ষককে তেমন পরীক্ষাই নিতে পারেনি। শেখ রাসেলের নাইজেরিয়ান ফরোয়ার্ড ওবি মোনেকে কয়েকবার আক্রমণে উঠলেও শট লক্ষে রাখতে পারেননি। রহমতগঞ্জের ভাসিয়েভ-রেমিও ছিলেন ছায়া হয়ে। সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে ১-১ ড্র করে লীগ শুরু করা রহমতগঞ্জ ম্যাড়মেড়ে প্রথমার্ধে প্রথম ভালো সুযোগটি পায় ৩৮তম মিনিটে। কিন্তু দিলসভ ভাসিয়েভের ক্রস ধরে সুহেল মিয়া উড়িয়ে মেরে হতাশ করেন।
পরের মিনিটে প্রতিআক্রমণ থেকে সুযোগ পেয়েছিল ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে হারিয়ে লীগে শুভসূচনা করা শেখ রাসেল। কিন্তু মোনেকের জোরালো শট পোস্টের বাইরে দিয়ে বেরিয়ে যায়। ৬০তম মিনিটে বখতিয়ার দুইশবেকভের ক্রসে আব্দুল্লাহর প্লেসিং দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যায়। ৭৪তম মিনিটে অবশেষে গোলের অপেক্ষা ফুরায় শেখ রাসেলের। দুইশবেকভের কর্নারে আব্দুল্লাহর নিখুঁত সাইড ভলি চোখের পলকে জালে জড়ায়। ব্রাদার্সের বিপক্ষে দলের জেতা ম্যাচেও প্রথম গোলটি করেছিলেন এই মিডফিল্ডার। পিছিয়ে পড়ার পর রহমতগঞ্জ যেন খেই হারিয়ে ফেলে। শেখ রাসেলের রক্ষণ ভেঙে গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে তেমন কোনো চ্যালেঞ্জই জানাতে পারেনি তারা। ৮৮তম মিনিটে সতীর্থের ক্রসে ক্রিস রেমির হেড ক্রসবারের উপর দিয়ে গেলে শেষ পর্যন্ত  লীগে প্রথম হারের তেতো স্বাদ নিয়ে মাঠ ছাড়ে কোচ  সৈয়দ গোলাম জিলানীর দল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর