× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

পি কে হালদারের আইনজীবীসহ দুই জন গ্রেপ্তার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ২১, ২০২১, বৃহস্পতিবার, ২:৫৯ অপরাহ্ন

আড়াই হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পালিয়ে যাওয়া আলোচিত পি কে হালদারের মামলায় তার আইনজীবী সুকুমার মৃধাসহ দু’জনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গ্রেপ্তারকৃত অন্যজন হলেন- সুকুমারের মেয়ে অনিন্দিতা মৃধা। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমাজর ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে অনুসন্ধান কর্মকর্তা সংস্থাটির উপ-পরিচালক মো. সালাউদ্দিন তাদেরকে গ্রেপ্তার দেখান।

মো. সালাউদ্দিন বলেন, পি কে হালদারের এই দুই সহযোগীকে আজ সকাল ১০টা থেকে জিজ্ঞাসাবাদ শুরু হয়, জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ায় তাদের দুপুরে গ্রেপ্তার দেখানো হয়। গ্রেপ্তারের পর দুপুর সোয়া ২টার দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়। এ সময় সুকুমার মৃধা সাংবাদিকদের বলেন, পত্রিকায় যা লেখালেখি হচ্ছে সেই বিষয়ে পি কে হালদারের কোনো ঘটনার সাথে আমি জড়িত নই। তিনি কেবল আমার ক্লাইন্ট।


এর আগে গত ১৩ই জানুয়ারি পি কে হালদারের আরেক সহযোগী অবন্তিকা বড়ালকে গ্রেপ্তার করে দুদক। মামলার তদন্তে সংশ্লিষ্টতা পাওয়ায় এর আগে গত ৪ঠা জানুয়ারি তার আরেক ঘনিষ্ঠ সহযোগী শংখ ব্যাপারীকে গ্রেপ্তার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Aftab Chowdhury
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:৫২

দেশের স্বার্থ বিরোধী অপকর্মে হিন্দুরা কেমন পরস্পরের সহযোগী নাম গুলি শুধু মিলিয়ে নিন ।

তৌহিদুল ইসলাম
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১১:০০

পি কে হালদার দেশে আসতে চেয়ে ছিল তাকে ভয় দেখিয়ে আসতে দেওয়া হয় নাই.,,,, হাজার কোটি টাকা নিয়ে লুকিয়েছে ভারতে প্রদিপ কুমার সাথে বহু নিরপেক্ষ লোক হত্যা শেষ মেস মেজর কে হত্যা করলে।ডাক বিভাগের মহাপরিচালক ভদ্র নাথ লক্ষ কোটি টাকা লোপাট আরামে হাওয়া খেয়ে ঘুরে বেড়াইতেছে সরকার বা দুদক ওদের কিছুই করে না কিন্তু কেন সরকার হিন্দুদের এত ভয় পায় ?

Md Yousuf Ali Mia
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৭:১৪

I think everything is a game. When P K Halder want to come back from Singapore then lot of Agencies openly declared that if he come back he will be arrested. As a result he scared and he find a safe home in somewhere. Why the Agencies prewarned him for arrest and again now looking him. It's only for safe him and now washing eyes of the nation as well as the victim people.

Kazi
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৩:২১

উকিল সাব ফিস আসে কোথা থেকে ? ক্লায়েন্ট প্রতারক জেনে ও মামলা চালাচ্ছেন গভীর সম্পর্কের কারণে । বিরাট অংশ পেয়ে ।

অন্যান্য খবর