× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

রাবেয়া খাতুনের সাত নাটক চ্যানেল আইয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

বাংলা সাহিত্যের সুলেখিকা, স্বাধীনতা পুরস্কার, একুশে পদকসহ অসংখ্য জাতীয় পুরস্কারপ্রাপ্ত কথাসাহিত্যিক রাবেয়া খাতুনের গল্পে বাছাই করা নাটক নিয়ে চ্যানেল আইয়ে সপ্তাহব্যাপী থাকছে বিশেষ আয়োজন ‘রিন লিক্যুইড-হৃদয়ের আয়নায়’। আজ থেকে ২৮শে জানুয়ারি প্রতিদিন রাত ৭টা ৫০ মিনিটে নাটকগুলো প্রচার হবে। আজ প্রচার হবে ‘নাটকীয় বাস্তব’- শিরোনামের নাটকটি। আগামীকাল থাকছে ‘প্রিয়ন্তীর জন্য একটু ভালোবাসা’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আবুল হায়াত। অভিনয় করেছেন তৌকীর আহমেদ, অ্যালেন শুভ্র, সুষমা, শাহনাজ সুমী, আবুল হায়াত, শিরিন আলম, সৈয়দ হাসান ইমাম প্রমুখ। ২৪শে জানুয়ারি প্রচার হবে ‘ক্রিস্টালের রাজহাঁস’। এটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।
এ নাটকে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তানজিন তিশা, মুনিরা মিঠু প্রমুখ। ২৫শে জানুয়ারি দেখা যাবে ‘অমিত্রাক্ষর’। এটি পরিচালনা করেছেন আবুল হায়াত। অভিনয় করেছেন মেহজাবিন ও সাজ্জাদ। ২৬শে জানুয়ারি প্রচার হবে ‘আপোষ’। আবুল হায়াতের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন শবনম ফারিয়া, শিল্পী সরকার অপু, তারিক আনাম খান, আবুল হায়াত প্রমুখ। ২৭শে জানুয়ারি থাকছে ‘সেতু’। আবুল হায়াতের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন রওনক হাসান, মুমতাহিনা টয়া, আবুল হায়াত, শিল্পী সরকার অপু, আল মামুন প্রমুখ। শেষদিন প্রচার হবে ‘মমি’ শিরোনামের একটি নাটক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর