× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

মির্জাপুরে বোন হত্যার দায়ে ভাই গ্রেপ্তার

বাংলারজমিন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

টাঙ্গাইলের মির্জাপুরে জমি বিক্রিতে বাধা দেয়ায় আপন বড় বোনকে হত্যার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত ভাই শফিকুল ইসলামকে। গত বুধবার বিকালে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পেকুয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত সুলতানা আক্তার (৩০) ও গ্রেপ্তারকৃত অভিযু্‌ক্ত শফিকুল ইসলাম (২৭) ওই গ্রামের মৃত শাহজাহানের সন্তান বলে জানা গেছে।
নিহত সুলতানা ও অভিযুক্ত শফিকুলের চাচা সোহরাব জানান, সম্প্রতি শফিকুল তার মামার কাছে জমি বিক্রির সিদ্ধান্ত নেয়। এ বিষয়ে মামার সঙ্গে তার আলোচনাও হয়। কিন্তু সুলতানা বিষয়টি জানতে পেরে তার মামাকে জমি কিনতে নিষেধ করেন। এতে সুলতানার সঙ্গে শফিকুলের বাকবিতণ্ডার এক পর্যায়ে ঘরের প্রধান দরজা (কেচি গেট) আটকে বারান্দায় ফেলে সুলতানাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারে। স্থানীয়রা ঘরের বাইরে থেকে তাকে থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়।
এতে ঘটনাস্থলেই সুলতানার মৃত্যু হয়। শফিকুল এর আগে ৯ লাখ টাকার জমি বিক্রি করে টাকা পয়সা আজেবাজে খাতে খরচ করেছে বলেও জানান তিনি।
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন (পিপিএম) বলেন, এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে হত্যা আইনে মামলা দায়ের করে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর