× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

প্রথম জয় পেলো চট্টগ্রাম আবাহনী

খেলা

স্পোর্টস ডেস্ক
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

বাংলাদেশ প্রিমিয়ার লীগে প্রথম জয় পেলো চট্টগ্রাম আবাহনী। গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে ১-০ গোলের জয় পায় বন্দর নগরীর দলটি। আবাহনীর পক্ষে জয়সূচক গোলটি করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিক্সন গুইলের্মে।
ম্যাচের দ্বিতীয় মিনিটেই দারুণ সুযোগ তৈরি করে আবাহনী। কিন্তু সতীর্থের ক্রসে পা ছোঁয়াতে ব্যর্থ হন নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেডু ম্যাথিউ। দশম মিনিটে আরামবাগের ক্রিস্টোফার চিজোবা’র শট ক্রসবারে লেগে ফিরে আসে। ২৬তম মিনিটে চট্টগ্রাম আবাহনীর রাকিব হোসেনের ফ্লিকও ক্রসবারে লেগে ফিরে যায়।
চার মিনিট পর চট্টগ্রাম আবাহনীকে লিড এনে দেন গুইলের্মে। ডান দিক দিয়ে আক্রমণে ওঠা ম্যাথিউয়ের ক্রস নামিয়ে দারুণ ভলিতে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।
৫০তম মিনিটে চিজোবার শট গোলবারের উপর দিয়ে চলে যায় যায়।
৭২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পায় চট্টগ্রাম। চার্লস দিদিয়েরের শট কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক আবুল কাশেম মিলন। কর্নারে ম্যাথিউয়ের হেড গোললাইন থেকে ফেরান রাসেল মুন্সি।
শেখ জামাল ধানম-ি ক্লাবের বিপক্ষে ২-১ গোলে হেরে লীগ শুরু করে চট্টগ্রাম আবাহনী। আরামবাগের টানা দ্বিতীয় হার এটি। প্রথম ম্যাচে মোহামেডানের কাছে ৩-০ গোলের ব্যবধানে হারে তারা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর