× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

সাভারে ৫ ডাকাত গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

সাভারের হেমায়েতপুর এলাকায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় জড়িত পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করেছে পিবিআই। এসময় তাদের হেফাজতে থাকা ডাকাতির কাজে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়েছে। গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই ঢাকা জেলা পুলিশের উপ-পরিদর্শক সালেহ ইমরান। এর আগে ভোরে মানিকগঞ্জের দৌলতপুর থানার দুর্গম চর বাঁচামারা এলাকায় অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মানিকগঞ্জের দৌলতপুর থানার মো. সুমন মিয়া (২৫), মো. শরীফ মোল্লা (২০), মো. মুহিত শেখ (২২), মো. আলমগীর হোসেন (২৮), মো. রাজীব হোসেন (২১)।

পিবিআই সূত্রে জানা যায়, মাইদুল ইসলাম নামের এক ব্যক্তি গত ২৪শে জুলাই গ্রামের বাড়ি লালমনিরহাট যাওয়ার জন্য সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে একটি অফিস স্টাফ লেখা বাসে উঠেন। বাসে উঠার সঙ্গে সঙ্গে বাসে থাকা ডাকাত দলের সদস্যরা তার হাত-পা ও চোখ বেঁধে মারধর এবং ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা এবং বিকাশে থাকা টাকাসহ প্রায় ২৬ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে ঢাকা-আরিচা মহাসড়কের রিকু ফিলিং স্টেশনের বিপরীত পাশে ফেলে রেখে যায়।
এ ঘটনায় ভুক্তভোগী মাইদুল ইসলাম একটি মামলা দায়ের করলে পিবিআই মামলার তদন্ত শুরু করে। পিবিআই ঢাকা জেলা পুলিশের উপ-পরিদর্শক সালেহ ইমরান বলেন, মামলাটি তদন্তের দায়িত্ব নিয়ে প্রথমে ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার এবং ডাকাতির কাজে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতভর অভিযান পরিচালনার পর বৃহস্পতিবার ভোররাতে পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত আরো চারজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর