× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২ মার্চ ২০২১, মঙ্গলবার

চাঁদপুরের ৭টি স্পটে ১৪৪ ধারা

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ৭টি স্থানে ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীরবিক্রম এবং বর্তমান সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুলের সমর্থকরা একইস্থানে একই সময়ে রাজনৈতিক সভা আহ্বান করায় মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ৭টি পয়েন্টে ১৪৪ ধারা জারি করেন। ১৪৪ ধারা জারিকৃত এলাকাগুলো হলো- শ্রীরায়েরচর, মোহনপুর, ফতেপুর, একলাশপুর, দশানী, আমিরাবাদ, মতলব দক্ষিণ ব্রিজের উত্তর পাড়। গতকাল সকাল ৬টা থেকে ১৪৪ ধারা কার্যকর হয়।  প্রাথমিকভাবে ৩ দিনের জন্য ওইসব এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নেহাশীষ দাশ জানান, ভোর ৬টা থেকে শনিবার রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে। আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কায় উপজেলার ৭টি এলাকায় এই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
চাঁদপুরের পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, একই সময়ে একইস্থানে দু’জন গুরুত্বপূর্ণ রাজনৈতিক নেতার পক্ষে সভা আহ্বান করায় শান্তিশৃঙ্খলা বিঘ্ন ও সহিংসতার আশঙ্কা দেখা দিয়েছে। এ অবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মতলব উত্তর থানার ওসির আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ৭টি স্পটে ১৪৪ ধারা জারি করেছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর