× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

আবারো সাইফের কাছে হার মোহামেডানের

খেলা

স্পোর্টস ডেস্ক
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

এবারের  বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে (বিপিএল) আরামবাগকে ৩-০ গোলে হারিয়ে দাপুটে সূচনা করে মোহামেডান স্পোর্টিং ক্লাব। তবে জয়ের ধারা অব্যাহত রাখতে পারেনি তারা। সর্বশেষ ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে সাইফ স্পোর্টিং ক্লাবের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছিল মোহামেডান। এবার বিপিএলে সাইফের কাছে ২-১ গোলে হারলো শন লেনের দল। গতকাল কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে  বিজয়ী দলের হয়ে গোল করেন মোহাম্মদ আরিফুর রহমান ও জন ওকোলি। মোহামেডানের হয়ে একমাত্র গোলটি করেন উরু নাগাতা। ঘরের মাঠে ম্যাচের দ্বাদশ মিনিটেই সুযোগ তৈরি করে মোহামেডান। হাবিবুর রহমান সোহাগের ফ্রি কিক ক্রসবারে লেগে ফিরে আসে।
৪০তম মিনিটে বল নিয়ে ডি-বক্সে শট নিতে দেরি করে সুযোগ হারান দলটির আমিনুর রহমান সজীব। গোলরক্ষক ছুটে এসে বিপদমুক্ত করেন। ৪৪ মিনিটে এগিয়ে যায় সফরকারীরা। রহিম উদ্দিনের লম্বা করে বাড়ানো বল ইকেচুকু কেনেথের পা হয়ে পেয়ে যান আরিফুর রহমান। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে নিখুঁত শটে স্কোর করেন তিনি। প্রথমার্ধের যোগ করা সময়ে জন ওকোলির গোলে ব্যবধান দ্বিগুণ করে সাইফ। সতীর্থে লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে মাপা শটে লক্ষ্যভেদ করেন ওকোলি।
৬০তম মিনিটে ব্যবধান কমায় মোহামেডান। সোহাগের ফ্রি কিকে মিডফিল্ডার উরু নাগাতার হেডে পরাস্ত হন সাইফ গোলকিপার পাপ্পু হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর