× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার

বৃদ্ধাকে নির্যাতনকারী সেই গৃহকর্মী গ্রেপ্তার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, ঠাকুরগাঁও থেকে
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

রাজধানীর মালিবাগের বাসায় বৃদ্ধা গৃহকর্ত্রীকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালানো সেই গৃহকর্মী রেখাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে ঠাকুরগাঁও-এর কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে শাহজাহানপুর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, গৃহকর্ত্রীকে নির্যাতনের ঘটনার পর প্রথমে ডেমরায় আশ্রয় নেয় রেখা। এরপর নিরাপদ আশ্রয়ের জন্য পালিয়ে যায় ঠাকুরগাঁওয়ে মামার বাসায়। বুধবার গভীর রাতে বিশেষ টেকনোলোজির মাধ্যমে ঢাকা থেকে আগত পুলিশের টিম বালিয়াডাঙ্গী থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রেখাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে তাকে আদালতে হাজির করা হবে। তিনি বলেন, চুরি করা টাকার মধ্যে এক লাখেরও বেশি খরচ করে ফেলেছে  রেখা।
তার কাছ থেকে ৬০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, ঢাকার একটি বাসায় কেউ না থাকার সুযোগে গৃহকর্ত্রী বিলকিস বেগমকে নির্মম নির্যাতন করে নগদ টাকা, স্বর্ণসহ টিভি ও মোবাইল নিয়ে পালিয়ে যায় রেখা। যার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর