× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

দেশের বাজারে ভিভো ওয়াই১২এস বিক্রি শুরু

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ২১, ২০২১, বৃহস্পতিবার, ৯:৪১ অপরাহ্ন

দেশের বাজারে যাত্রা শুরু করলো বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো'র নতুন স্মার্টফোন ওয়াই১২এস। মাত্র ১২ হাজার ৯৯০ টাকা মূল্যের এই স্মার্টফোনে ভিভো যুক্ত করেছে সাইড ফিঙ্গার-প্রিন্ট প্রযুক্তি। সঙ্গে রয়েছে ৫০০০ এমএএই চ ব্যাটারি; ফলে মাত্র একবারের চার্জেই ভিভো ওয়াই১২এস দিয়ে ১৬ ঘন্টা পর্যন্ত মুভি স্ট্রিমিং এবং ৮ ঘন্টার ওপরে গেইম খেলা যাবে।

২০শে জানুয়ারি থেকে দেশের বাজারে ভিভো ওয়াই১২এস এর বিক্রি শুরু হয়েছে। গ্রাহকরা বিভিন্ন আউটলেট থেকে স্মার্টফোনটি কিনতে পারছেন। এর আগে গত ১৪ই জানুয়ারি থেকে ১৯শে জানুয়ারি পর্যন্ত ছিল এই ভিভো ওয়াই১২এস-এর প্রি-বুকিং পর্ব।

'ভিভো ওয়াই১২এস’ ফোনে ভিভো যুক্ত করেছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি; যা দিয়ে অন-স্ক্রিন ০.২৩ সেকেন্ডে এবং অফ-স্ক্রিন ০.৩২ সেকেন্ডে আনলক করা যাবে। এ ছাড়াও 'ভিভো ওয়াই১২এস’ ফোনে রয়েছে ৬.৫১ ইঞ্চির হেলো-ফুলভিউ ডিসপ্লে। স্মার্টফোনটির র‌্যাম ও রম যথাক্রমে ৩ জিবি এবং ৩২ জিবি। আর ফোনটির সামনে রয়েছে একটি ও পেছনে রয়েছে দুইটি ক্যামেরা।
 
ভিভোর ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, 'ভিভো ওয়াই১২এস’ এর প্রি-বুকিং পর্বেই ব্যাপক সাড়া পেয়েছি।
বিক্রি শুরুর প্রথম দিন থেকে ভালো সাড়া পাবো বলে আশা করছি। ভিভো ওয়াই১২এস মূলত তাদের ফোন; স্টাইলিশ টেকনোলজির স্মার্টফোন যাদের সাধ্যের মাঝে প্রয়োজন।’

'ভিভো ওয়াই১২এস’ ফানটাচ ওএস১১ দিয়ে পরিচালিত। বাংলাদেশে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ফ্যান্টম ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু রঙে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাহাদাত হুসাইন শাহেদ
২১ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ১১:৩৬

আমি রাজশাহী ওমর প্লাজার ৪র্থ তলার VIVO শোরুম থেকে আজ(২১/০১/২০২১) ক্রয় করলাম। Really ডিউক, স্টাইলিস লুক। তুমি সত্যিই বলেছো।

অন্যান্য খবর