× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার
ভার্চ্যুয়াল সেমিনারে বক্তারা

বিজনেস গ্র্যাজুয়েটদের বিশেষ দক্ষতা অর্জনের পরামর্শ

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ২২, ২০২১, শুক্রবার, ১২:২৩ অপরাহ্ন

বিজনেস লিডারশিপ এর ক্ষেত্রে বিজনেস গ্র্যাজুয়েটদের বিশ্বাসযোগ্যতা, দূরদর্শিতা,  কর্মদক্ষতা, প্রেরণা বিষয়ে বিশেষ দক্ষতা অর্জনে গুরুত্বারোপ করেছেন ফিউচারলিডার্স এর প্রতিষ্ঠাতা  কাজী মাহমুদ আহমেদ। বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি ( আইএসইউ) এর বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগ  আয়োজিত এক ভার্চুয়াল সেমিনারে তিনি এসব বলেন।
তিনি আরো বলেন, বর্তমানে জাতীয় ও আন্তর্জাতিক ব্যবসায় প্রতিষ্ঠানগুলো কর্মীদের মাঝে বিনয়,  প্রতিষ্ঠানকে ধারণ, সাহসিকতা ,  যোগাযোগ দক্ষতা প্রত্যাশা করে ।
আইএসইউ ব্যবসায় প্রশাসন বিভাগের  চেয়ারপার্সন ড. অলি আহাদ ঠাকুর এর সঞ্চালনায় ভার্চুয়াল সেমিনারে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহযোগি অধ্যাপক ড. মিজানুর রহমান । এই প্রেক্ষাপটে ড. মিজান বিশ্ববিদ্যালয়গুলোকে ব্যবসায় শিক্ষার পাঠদান পদ্বতিকে সময়োপযোগী তাত্ত্বিক  শিক্ষার পাশাপাশি ব্যবহারিক ও সহশিক্ষা  কার্যক্রমে গুরুত্ব দেয়ার পরামর্শ দেন ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর