× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

পার্বতীপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার

দিনাজপুরের পার্বতীপুরে মোটর সাইকেল ও ট্রলির সংঘর্ষে  মোটর সাইকেলর দুই আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ভ১১টায় দিনাজপুরের পার্বতীপুর-মধ্যপাড়া সড়কের ভাগলপুর নামক স্থানে।  

পার্বতীপুর থানার ওসি মোকলেসুর রহমমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১১টায় পার্বতীপুর-মধ্যপাড়া সড়কের ভাগলপুর নামক স্থানে মোটরসাইকেল ও ট্রলির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে  সুভজিৎ (২০) নামে একজন ঘটনাস্থলে মারা যায়। আহত প্রীতম (৩০)কে রংপুর মেডিকেলে নেয়ার পথে মারা যায়। নিহত প্রীতম কুডিগ্রাম মার্কেন্টাইল ব্যাংকে কর্মরত ছিলেন। আহত অনিক নামে আরেকজন রংপুর হাসপাতালে ভর্তি রয়েছে।
মোটরসাইকেল আরোহীরা মধ্যপাড়া থেকে ফুলবাড়িতে আসার সময় এই দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার কাটাবাড়ি গ্রামে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর