× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

রূপগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে আগুন, একই পরিবারের ৪ জন নিহত

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ২৩, ২০২১, শনিবার, ১০:২১ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুতের তার ছিড়ে বসতঘরে আগুন লেগে ২ শিশু ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে পূর্বাচল উপশহরের ১১ নম্বর সেক্টরের কুমারটেক গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাড়ির মালিক মাছুম মিয়া, তার স্ত্রী সীমা ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তান।

পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, রাত পৌনে ৯টার দিকে পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের কাছেই কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের ওপর ছিঁড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘর মুহূর্তেই পুড়ে যায়। এতে ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়া ও তার ২ প্রতিবন্ধী শিশু সন্তানসহ ৩ জন ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী সীমাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদের জানান, বৈদ্যুতিক তার ছিঁড়ে বসতঘরে সৃষ্ট আগুনে ঘটনাস্থলেই বাড়ির মালিক মাছুম মিয়া ও তাদের ২ প্রতিবন্ধী শিশু সন্তানের মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে নেয়ার পথে মাছুমের স্ত্রীও মারা যান।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২২ জানুয়ারি ২০২১, শুক্রবার, ১১:৩৬

কার দোষ ? কে দায়ী ? জবাবদিহি কেউ হবে কি ? ঘরের উপর বা খুব কাছাকাছি ১১ হাজার ভল্টের বিদ্যুত লাইন ? এই পরিকল্পনা কার।

অন্যান্য খবর