× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

প্রেমিকার সঙ্গে ছেলের ছবি পোস্ট, শ্রাবন্তীকে নিয়ে কটাক্ষ

বিনোদন

বিনোদন ডেস্ক
২৩ জানুয়ারি ২০২১, শনিবার

কদিন ধরেই কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় সংসার ভাঙার গুঞ্জন শোনা যাচ্ছে। এর মাঝেই আলোচনায় তার পুত্র অভিমন্যুর প্রেমের সম্পর্ক। অভিনেত্রীর পুত্র নিজেই তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এ খবর জানান। দামিনি ঘোষ নামে একজন উঠতি মডেলের সঙ্গে প্রেম করছেন অভিমন্যু।  এদিকে দামিনিকে নিয়ে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন অভিমন্যু। কোনোরকম রাখঢাক না করে ‘ট্রাভেল ডায়েরিজ’থেকে প্রেমিকার সঙ্গে তোলা ঘনিষ্ঠ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেন- আমার সাম্রাজের রানী। এতে দামিনি মন্তব্য করেন-জান। বিষয়টি নেটিজেনদের নজড়ে আসতেই শুরু হয় বিতর্ক।
ছেলের জন্য শ্রাবন্তীকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা। একজন লিখেছেন- মা-ছেলে যে আর কত হাসাবে। আরেকজন লিখেছেন- নতুন সম্পর্কে জড়ানোর জন্য মা-ছেলে একেবারে রেডি। পরে ইনস্টাগ্রাম থেকে ছবিটি পরিবর্তন করে অভিমন্যু তার নিজের একটি ছবি পোস্ট করেন। ২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় শ্রাবন্তীর। এরপর অভিমন্যু মায়ের কাছেই বড় হয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর