× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

ভূমিহীন হিসেবে ঘর পেলেন সাবেক এমপি

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে
(১ মাস আগে) জানুয়ারি ২৩, ২০২১, শনিবার, ৬:২৩ অপরাহ্ন

গফরগাঁও উপজেলার দুবারের নির্বাচিত জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া (৮০) কে গৃহহীন হিসেবে আনুষ্ঠানিকভাবে আধাপাকা ঘর প্রদান করা হয়। গফরগাঁওয়ের উন্নয়নে সাবেক এমপির জজ মিয়ার অবদান রয়েছে। তিনি এরশাদের আমলে গফরগাঁও থেকে দু’বারের এমপি ছিলেন। ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় ২য় সর্বোচ্চ “ক” শ্রেণীর ২শ’ ঘর নির্মাণ করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে গৃহহীনদের মধ্যে শনিবার সকালে ঘর প্রদান করেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন বাদল ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলাম প্রমুখ। বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না। মুজিব শতবর্ষ উপলক্ষ্যে দেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান নীতিমালা ২০২০/২০২১ অর্থ বছরে সারাদেশে “ক” শ্রেণীর ২,৯৩,৩৬১টি পরিবার এবং “খ” শ্রেণীর (জমি আছে ঘর নেই) ৫,৯২,২৬১টি পরিবারসহ সর্বমোট ৮,৮৫,৬২২টি যার মধ্যে শনিবার প্রথম পর্যায়ে সারাদেশে ৬৬১৮৯টি পরিবারের একক গৃহ প্রদান করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Faruque Ahmed
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৯:২৯

আল্লাহ সর্বশক্তিমান। সে রাজাকে রাস্তার ভিখারি করতে পারে, রাস্তার ভিখারি রাজা হতে পারে। তার (দুবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া (৮০)) এইরকম (গৃহহীন) হওয়ার কারণ আমি জানি না I যদি এটি তাঁর মহৎ কাজের জন্য হয়, তবে তাকে সালাম দিন।

z Ahmed
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৯:২৫

Former MP doesn't have land/house!! This is really surprising!! Any way we wish him good luck. This is Bangladesh everything is possible here.

Ashraful Alam
২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ৩:৪২

গৃহহীন এমপি তাই তাকে বাড়ি দেওয়া হয়েছে কি দারুণ আমাদের দেশের কর্তা বাবুরা। কমলাপুর, টংগী, এয়ারপোর্ট সহ দেশের রেল স্টেশন গুলোতে হাজার হাজার গৃহহীন মানুষ তাদের চোখে পরে না?

Nejam Kutubi
২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ৮:০৮

বর্তমান এমপিদের লজ্জা হওয়ার কথা। মঙ্গলগ্রহে যারা বাড়ি বানাতে স্বপ্ন দেখছেন। হাজার কোটি টাকার প্লট কিনছেন। তারা শিক্ষা নিন।

তপু
২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ৭:০৪

Harun al Rashid ঢাকায় কেন?তার ঘর বাড়ি না থাকলে তাকে তার নিজ জেলায় জমি বা বাড়ি দেওয়া যেতে পারে।

Mohammad hossain
২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ৬:৩৮

This houses are extremely low quality. Opportunity for looting by awamileague hooligans.

Md. Harun al-Rashid
২৩ জানুয়ারি ২০২১, শনিবার, ৭:০৯

মাননীয় সাবেক এমপি জনাব এনামূল হক জজ মিয়া সাহেবকে ঢাকায় একটি আবাসিক প্লট দিতে অনুনয় করছি।

অন্যান্য খবর