× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

ছুটিতে গিয়েও…

বিনোদন

বিনোদন ডেস্ক
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

ছুটি কাটাতে মালদ্বীপে গিয়েছেন সারা আলী খান। তবে যতই ছুটির মেজাজে থাকুন না কেন, তার ফিটনেস রুটিনে কোনও পার্থক্য হচ্ছে না। মালদ্বীপে গিয়েও নিয়মিত যোগাভ্যাস করছেন সারা। তারই ঝলক উঠে এল সোশ্যাল মিডিয়ার পাতায়। বেড়াতে গিয়ে সেন্ট রেজিস মালদ্বীপ ভমমুলি রিসর্টে রয়েছেন সারা। সেখানেও অ্য়ারিয়াল যোগা অনুশীলন করতে দেখা গেল অভিনেত্রীকে। যার ভিডিও পোস্ট করেছেন সাইফ কন্যা। তবে শুধু সারা আলী খান নয়, তার সঙ্গে মালদ্বীপে গিয়েছেন অমৃতা সিং ও ইব্রাহিম আলী খান।
ভাই ও মায়ের সঙ্গে সময় কাটানোর ছবিও উঠে এসেছে সারার ইনস্টাগ্রাম পেজে। জানা গেছে, মালদ্বীপে সারাকে যে বিকিনিতে দেখা গিয়েছে তার দামই নাকি ৫২ হাজার টাকা। সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলী খান ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি 'কুলি নম্বর ওয়ান'। যদিও ছবিটি বক্স অফিসে সেভাবে জায়গা করে নিতে পারেনি। খুব শীঘ্রই অক্ষয় কুমার ও ধনুষ-এর সঙ্গে 'আতরাঙ্গী রে' ছবিতে দেখা যাবে সারাকে। এর আগে 'লভ আজকাল পার্ট ২', 'সিম্বা', 'কেদারনাথ' ছবিতে কাজ করেছেন সাইফ কন্যা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর