× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

এই বছরের মধ্যেই গণঅভ্যুত্থান, সরকারের বিদায়: মান্না

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ২৪, ২০২১, রবিবার, ৪:১৮ অপরাহ্ন

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ঊনসত্তরের মতো গণঅভ্যুত্থানের মাধ্যমে এই বছরের মধ্যেই আওয়ামী লীগ সরকারকে বিদায় করা হবে। তিনি বলেন, একটা সিন্দাবাদের দৈত্য ঘাড়ের ওপরে বসে আছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একসঙ্গে একমঞ্চে এসে এই সরকারকে বিদায় করতে হবে। রোববার জাতীয় প্রেসক্লাবে নাগরিক ঐক্য আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মান্না বলেন, সরকার ভোট ডাকাতি করে নিজের কাছে রেখেছে। মানুষের কাছে ভোট নেই। মানুষের ভোটাধিকার সরকার দেবে না। যেভাবেই হোক তারা ক্ষমতায় থাকতে চায়।

সভায় অন্যদের মধ্য গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক শওকত মাহমুদ ও গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকিসহ প্রমুখ বক্তব্য দেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dell
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৪:৪৮

Idiot

Sarwar
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৮:৪৪

স্যরি ভাই আপনার হিসাব সঠিক নয় কারণ প্রিথিবীর সব স্বৈরাচারেরাই দীর্ঘদিন ক্ষমতায় থাকে এবং লুটপাট করে। তাদের শোষনকাল যেমন একটা কলংকিত ইতিহাস তেমনি তাদের পতনও হয় একটা বেদনাদায়ক ইতিহাস। তারা এত জলদি যাবেনা কারণ তারা জনগণের ভাষা বুঝে না। আপনাকে মনে রাখতে হবে স্বৈরাচার এরশাদকে সরাতে আমাদের সাড়ে নয় বছর সময় লেগেছিল সুতরাং এই দুর্ভাগা জাতিকে আরও অনেক মুল্য দিতে হবে।

Shohrabul Islam
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৯:৩৯

মান্না ও একজন পলিটিকেল লিডার আর মশাও একটা পাখি। যে লোক তার নিজের নির্বাচনে ৬ ঘন্টা পড়ে কি হতে পারে তা অনুমান করতে পারে না, সে ডাক দেয়, সরকার পতনের। হাসবো না, কাঁদবো।

Mohammed Ala uddin
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৬:১৯

Empty vassels sound much.

Dablu islam
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৪:০২

Ai bosor mana ki aksho bosor.

Mohammad Nazrul Isla
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৪:০০

লোকটা পাগল নাকি, উনার কি আছে সরকার কে বিদায় করার ।

Kazi
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৩:৫৮

Wear Sharee.

Kazi
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৩:৪৩

কানাডা থেকে ইণ্ডিয়ান জামদানি পার্সেল করব না কি ? নাকি নিজেই কিনে রেখেছেন।

অন্যান্য খবর