× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

ব্যাটিং কোচের নাম জানেন না সাকিব!

খেলা

স্পোর্টস ডেস্ক
২৪ জানুয়ারি ২০২১, রবিবার

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বাংলাদেশ দলের ব্যাটিং কোচ হিসেবে কাজ করছেন জন লুইস। আর দলের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান নাম জানেন না দলের নতুন এই ইংলিশ কোচের।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ খেলতে বাংলাদেশ দল এখন চট্টগ্রামে। ম্যাচের আগে রোববার সকালে অনুশীলনে নামে টাইগাররা। সেখানেই ঘটে মজার ঘটনা। নেটে এলেন সাকিব আল হাসান। গার্ড নেয়ার জন্য উইকেটের অপর প্রান্তে দাঁড়িয়ে থাকা ব্যাটিং কোচ জন লুইসের সাহায্য দরকার তার। কিন্তু কী বলে ব্যাটিং কোচকে ডাকবেন বুঝতে পারছিলেন না সাকিব। কারণ, কোচের নামই যে জানা ছিল না তার! পাশের নেটে ব্যাটিং করছিলেন নাজমুল হোসেন শান্ত।
উপায় না দেখে শান্তকে সাকিবের প্রশ্ন, ‘ব্যাটিং কোচের নাম কী রে?’ নাম জানার পর সাকিব কোচকে বলেন, ‘জন! লেগ স্টাম্প প্লিজ!’ ডাকে সাড়া দেন ইংলিশ কোচ। তার পরামর্শে সব ঠিক করে নেন সাকিব। এরপর মজা করে জন লুইসকে সাকিব বলেন, ‘আমি তোমাকে বিশ্বাস করি না। তবে আমার হাতে এই মুহূর্তে কোনো বিকল্প নেই।’  সাকিবের কথার সুর ধরে লুইসও ঠাট্টা করেন, ‘কেন তুমি আমাকে বিশ্বাস করছো না?’

খুব বেশি দিন হয়নি বাংলাদেশের ব্যাটিং কোচ হয়েছেন জন লুইস। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ শুরুর আগে এই ইংলিশম্যানকে নিয়োগ দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ইতিমধ্যেই ওয়ানডে সিরিজ জয় নিশ্চিত করেছেন তামিম ইকবালরা। আগামীকাল শেষ ওয়ানডে ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর