× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

শরণখোলায় যুবকের দু’চোখ উৎপাটনের চেষ্টা

বাংলারজমিন

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

বাগেরহাটের শরণখোলায় একাধিক মামলার আসামি মো. সাইফুল মোল্লা (৪০) নামের এক যুবকের দুইটি চোখ উৎপাটনের চেষ্টা সহ একটি পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল ভোররাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় এলাকার একটি ধানক্ষেতের মাঝখানে কে বা কারা তাকে মুমূর্ষু অবস্থায় ফেলে রেখে যায়। একই দিন সকাল আটটার দিকে স্থানীয় ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার আহত সাইফুলকে উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করেন। সে খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে।
ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন তালুকদার জানান, আমি শরণখোলা থানা পুলিশের ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। পরে আমার ওয়ার্ডের গ্রাম পুলিশের সহায়তা নিয়ে সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।
শরণখোলা স্বাস্থ্য কমপ্লেঙের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ফয়সাল আহম্মেদ বলেন, সাইফুলের দুটি চোখ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তার একটি পা ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল জানান, যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের সবাইকে আমি চিনি। তবে আমার জীবনের নিরাপত্তার স্বার্থে এই মুহূর্তে কারো নাম প্রকাশ করতে চাই না।
এ ব্যাপারে শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং আহত সাইফুল হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে, তার বিরুদ্ধে থানায় চুরি ও মাদকের একাধিক মামলা ছাড়াও এলাকায় বহু অপকর্মের অভিযোগ রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর