× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

গাজীপুরে সাংবাদিককে হত্যার চেষ্টায় জড়িতদের শাস্তির দাবিতে কুলাউড়ায় মানববন্ধন

বাংলারজমিন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

এশিয়ান টেলিভিশনের গাজীপুর জেলা প্রতিনিধি ও সদর প্রেস ক্লাবের সভাপতি আবু বকর সিদ্দিকের উপর নৃশংস হামলার প্রতিবাদে অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটি ও কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে কুলাউড়া চৌমুহনীতে আয়োজিত মানববন্ধনে বক্তারা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় বরাবর পদযাত্রা, স্মারকলিপি, গণস্বাক্ষর কর্মসূচির মতো বৃহত্তর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন সাংবাদিক নেতারা এবং হামলার সঙ্গে জড়িত আসামিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি করেন।
কুলাউড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস্‌ এর সভাপতিত্বে ও অনলাইন জার্নালিস্ট সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ আহমদ ইমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ মঈনুল ইসলাম শামিম, বর্তমান সাধারণ সম্পাদক সাংবাদিক এম. আতিকুর রহমান আখই, সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসাইন, জাতীয় পার্টি নেতা মবশির আলী, দৈনিক মানবজমিনের কুলাউড়া প্রতিনিধি আলাউদ্দিন কবির, ব্যবসায়ী সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এইচ ডি রুবেল, ক্রীড়া সংগঠক রবিউল আউয়াল মিন্টু, সংগঠক ও ব্যবসায়ী রফিকুল ইসলাম মামুন, সাংবাদিক শাকির আহমদ, সাবেক ছাত্রনেতা তোফাজ্জল খান রকি, অনলাইন জার্নালিস্ট সোসাইটির যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সুজন প্রমুখ।
উল্লেখ্য, সংবাদ প্রকাশের জেরে গত বুধবার রাতে সাংবাদিক আবু বকর সিদ্দিক বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা হামলা চালিয়ে হাত-পা ভেঙে হোতাপাড়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ফেলে যায়। বর্তমানে গাজীপুরের শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।
 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর