× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

উল্লাপাড়ায় নবনির্বাচিত পৌর মেয়র এস. এম নজরুল ইসলামের নাগরিক সংবর্ধনা

বাংলারজমিন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নবনির্বাচিত পৌর মেয়র এস. এম নজরুল ইসলামকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শনিবার সন্ধ্যায় পৌরসভার ৫নং ওয়ার্ডের ঘোষগাঁতী মহল্লার শিব মন্দিরের পাদদেশে সর্বসাধারণ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। সংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত পৌর মেয়র এস. এম নজরুল ইসলাম ও ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর এস. এম আমিরুল ইসলাম আরজুকে নির্বাচনের প্রতীক নৌকা, ফুলের তোড়া, মালা ও ক্রেষ্ট উপহার দেয়া হয়। প্রকৌশলী সুভাষ দত্তের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত মেয়র এস. এম নজরুল ইসলাম। তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে উল্লাপাড়া পৌর নির্বাচনে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য আমার পক্ষ থেকে এমপি তানভীর ইমামের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে পৌরবাসীকে জানাই সংগ্রামী সালাম ও বিল্পবী শুভেচ্ছা। তিনি আরো বলেন, এ বিজয় আমার নয়, পৌরবাসীর। স্বাধীনতার স্বপক্ষের শক্তির বিজয়। সুস্থ ধারার রাজনীতির বিজয়।
আসুন আগামীতে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে দুর্নীতিমুক্ত একটি সুন্দর পৌরসভা গঠন করে শতভাগ নাগরিক সেবা প্রদান করি এই হোক আমাদের অঙ্গীকার। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী, আওয়ামী লীগ নেতা ফয়সাল কাদের রুমি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নবনির্বাচিত কাউন্সিলর আজিজুল ইসলাম শাহ আলম, সুজিত কুমার ঘোষ প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর