× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

কুলাউড়ায় অসহায় জননীকে ঘর উপহার দিলো বীর হিরো মানবিক টিম

বাংলারজমিন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

মৌলভীবাজারের কুলাউড়া পৌরশহরের জয়পাশা এলাকায় লক্ষাধিক টাকা ব্যয়ে আসমা বিবি নামে অসহায় এক বৃদ্ধা মহিলাকে ঘর উপহার দিলো ‘বীর হিরো’ মানবিক টিম।
গত ২৩শে জানুয়ারি বিকালে আনুষ্ঠানিকভাবে ঘরটি হস্তান্তর করেন সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে কর্মরত পুলিশ সুপার জেদান আল মুসা। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, সাংবাদিক এম. মছব্বির আলী, মোক্তাদির হোসেন, মাহফুজ শাকিল, শাকির আহমদ, এম এ কাইয়ুমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বীর হিরো মানবিক টিমের সদস্যরা।
জানা যায়, মহামারি করোনাকালীন কুলাউড়া ও সিলেটের বিভিন্ন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয় বীর হিরো মানবিক টিম। এ সময় আসমা বিবি নামে এক অসহায় মহিলার সঙ্গে দেখা হয় ওই টিমের। ৩ সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন তিনি। তিনি তার অসহায়ত্বের কথা বীর হিরো টিমকে জানালে এর সদস্যরা উদ্যোগ নেয়। প্রতিশ্রুতি দেয় একটি ঘর নির্মাণ করে দেবে তারা। যেই কথা সেই কাজ।
বীর হিরো মানবিক টিমের সদস্যরা দীর্ঘদিনের প্রচেষ্টায় আসমা বিবিকে মাথা গোঁজার ঠাঁই করে দেয়।
আসমা বিবির কষ্টের কথা শুনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন সিলেট রেঞ্জের ডিআইজি কার্যালয়ে কর্মরত এসপি জেদান আল মুসা, সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেলে কর্মরত নায়েক মো. সফি আহমেদ, প্রবাসী নজরুল ইসলাম রিপন, ইঞ্জিনিয়ার হায়দার মোহাম্মদ শিমুল, প্রবাসী সাইমুল ইসলাম, প্রবাসী আনোয়ার মিয়া, প্রবাসী আরিফুল ইসলাম ও খালেদ।
টিনশেড দিয়ে নির্মিত প্রায় লক্ষাধিক টাকা ব্যয়ে ঘরটিতে দু’টি বেডরুম, রান্নাঘর ও একটি বাথরুম এর ব্যবস্থা করে দেয়া হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর