× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন

বাংলারজমিন

নড়াইল প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। পৌর এলকার বড়কালিয়ার ঘোষপাড়ায় শনিবার রাত ১টার দিকে দুর্বৃত্তরা আগুন দেয়। এতে কার্যালয়ের কাপড় ও নৌকা প্রতীক পুড়ে গেছে। ঘটনাস্থল থেকে দুটি বোমা সাদৃশ্য বস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পরপরই নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার ও কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আগামী ৩০শে জানুয়ারি কালিয়া পৌরসভা নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান (হীরা)। আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হয়েছেন বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান।
তিনি কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক।
এ ছাড়া বিএনপি দলীয় প্রার্থী হলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহসভাপতি এস এম ওয়াহিদুজ্জামান (মিলু)। নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার জানান, ঘটনাস্থল থেকে দু’টি বোমা সাদৃশ্য বস্তু ও দুটি ছ্যানদা উদ্ধার করা হয়েছে। আগুনে কার্যালয়ের কিছুটা পুড়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর