× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৬ মার্চ ২০২১, শনিবার

চুনারুঘাটে পুলিশ বিএনপি সংঘর্ষ ৩ পুলিশসহ আহত ১৫

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, হবিগঞ্জ ও চুনারুঘাট প্রতিনিধি
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

হবিগঞ্জের চুনারুঘাটের মিরাশী ইউনিয়ন বিএনপির সম্মেলনে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে ৩ পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। পুলিশের ওপর হামলার অভিযোগে আটক করা হয়েছে ২ বিএনপি কর্মীকে। রোববার দুপুরে চুনারুঘাটের গাতাবলা বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, প্রশাসনের অনুমতি ছাড়াই বড় মঞ্চ তৈরি করে বিএনপি মিরাশি ইউনিয়নের কাউন্সিলের আয়োজন করে বিএনপি। এতে সাধারণ মানুষের চলাচলে ব্যাঘাত সৃষ্টি হচ্ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে কাউন্সিল বন্ধ রেখে অনুমতি নেয়ার অনুরোধ করে। স্থানীয় নেতৃবৃন্দ বিষয়টি মেনে নেন।
কিছুক্ষণের মধ্যেই দলের কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছ এসে উস্কানিমূলক বক্তব্য দেন। এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় বিএনপি নেতা সফিক চেয়ারম্যান ও কাউসারের নেতৃত্বে উত্তেজিত নেতা-কর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এতে দুই পুলিশ কর্মকর্তা ও একজন কনস্টেবল আহত হন। তাদেরকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আশরাফ জানান, আমরা তাদেরকে অনুমতি নিয়ে সভাবেশ করতে বলেছিলাম। কিন্তু তারা পুলিশের ওপর হামলা চালিয়েছে। এ ব্যাপারে পুলিশ এসল্ট মামলা দায়ের হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর