× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার
আলাপন

আমিও সেই স্বপ্ন দেখি -তাসনিয়া ফারিন

বিনোদন

এন আই বুলবুল
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

চলতি সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। আসছে ভালোবাসা দিবসের একাধিক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শীর্ষ টিভি অভিনেতাদের সঙ্গেই এসব নাটকের টানা শুটিংয়ে অংশ নিচ্ছেন। এদিকে সম্প্রতি হক শীর্ষক একটি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলে জানালেন এ অভিনেত্রী।

এ বিষয়ে তিনি বলেন, নতুন কিছুর সঙ্গে যুক্ত থাকতে ভালো লাগে। এই প্রতিষ্ঠানের লক্ষ্য-উদ্দেশ্য জেনে ভালো লাগায় তাদের সঙ্গে কাজ করছি। আশা করছি ভালো কিছু কাজ হবে। এদিকে টিভি নাটকের বাইরে ফারিন ওয়েব প্ল্যাটফরমেও নাম লিখিয়েছেন। ‘ট্রোল’ শিরোনামের একটি ওয়েব সিরিজের মধ্য দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখেন তিনি।
সম্প্রতি এটি মুক্তি পেয়েছে।  সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় এতে ফারিন অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে। এরইমধ্যে ভিন্নধর্মী গল্পের এই ওয়েব সিরিজটিও দর্শকের মধ্য দারুণ সাড়া ফেলেছে। অভিজ্ঞতা কেমন ছিলো এখানে কাজের? ফারিন বলেন, এই ওয়েব সিরিজের আগেও নির্মাতার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ছিল। প্রথম কাজের সময়ই বুঝতে পারি তিনি বেশ ভালো ও গোছানো কাজ করেন। এই সিরিজের শুটিংয়ের সময় মনে হয়েছে দর্শক এটি গ্রহন করবে। অবেশেষে তাই হলো। সত্যি বলতে, ভালো কাজ দর্শক দেখবেই এটি তার প্রমান। চলতি সময়ের অনেক অভিনেত্রী টিভি ধারাবাহিক নাটকে অনাগ্রহী। একই তালিকায় আছেন ফারিনও। কিন্তু কেন? উত্তরে তিনি বলেন, আমি খণ্ড নাটকেই স্বাচ্ছন্দ্যবোধ করি। এছাড়া এখন সময়টা একক নাটকের বলে মনে করি। এরমধ্য দিয়ে দর্শকের কাছে সহজে যাওযা যায়। তবে ধারাবাহিক নাটক করবো না এমনটা বলছি না। একক নাটকে ব্যস্ততার কারণে ধারাবাহিকের জন্য সময় বের করা আমার জন্য কঠিন। যদি স্পেশাল কোনো চরিত্র পাই তাহলে ধারাবাহিকের বিষয়টা ভেবে দেখবো। ফারিনের ভক্তরা তাকে চলচ্চিত্রে দেখতে চান। এরমধ্যে অনেক নির্মাতাও তাকে নিয়ে কাজ করার আগ্রহ দেখিয়েছেন বলে জানা যায়। চলচ্চিত্র নিয়ে ফারিন কী ভাবছেন? তিনি বলেন, চলচ্চিত্রের জন্য আরো সময় নিতে চাই। প্রত্যেক শিল্পীর স্বপ্ন থাকে বড় পর্দায় কাজ করার। আমিও সেই স্বপ্ন দেখি। কিন্তু তার জন্য নিজেকে পরিপূর্নভাবে তৈরী করতে চাই। আরো প্রস্তুতি নিতে চাই। খুব ভালো কিছুর মাধ্যমেই বড়পর্দায় আসতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MAHMUDUR RAHMAN
২৪ জানুয়ারি ২০২১, রবিবার, ৯:৫৭

Wishes best of luck. You are really talented actress and I am big fan of you. Go ahead and try to select the script which has the good meaning not just to be part of the active in TV.

অন্যান্য খবর