× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

বন্ধ হচ্ছে 'দ্য কপিল শর্মা শো'

বিনোদন

বিনোদন ডেস্ক
২৫ জানুয়ারি ২০২১, সোমবার

বন্ধ হচ্ছে 'দ্য কপিল শর্মা শো'। জানা গেছে, ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই বন্ধ হচ্ছে কপিলের শো। ওই শোয়ের বেশ কিছু পরিবর্তন করে, ফের কয়েক মাসের মধ্যেই তা নতুন করে প্রচার করা হবে। শোয়ের পরিকল্পনায় বেশ কিছু পরিবর্তনের পাশাপাশি আর বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ কারণ রয়েছে। কপিল শর্মা শোয়ের সাময়িক বন্ধের পিছনে আর কী কারণ রয়েছে, সে বিষয়ে খোলাসা করে কিছু জানানো হয়নি চ্যানেলের তরফে। ২০১৮ সালের ডিসেম্বর মাস থেকে শুরু হয় দ্য কপিল শর্মা শো। ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু সারদা, ভারতী সিংদের নিয়ে জমজমাট এই শো দর্শকদের মন কেড়ে নেয়। সম্প্রতি এই কপিল শর্মা শোয়ের অন্যতম আকর্ষণ চিঙ্কি মিঙ্কি নামের যমজ বোন।
যাদের গলায় কাপ্পু শর্মা শুনে হেসে ফেলেন আট থেকে আশির জনতা। এদিকে কপিল শর্মার স্ত্রী গিনি চাথরাথ দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা। আর কয়েকদিনের মধ্যেই কপিল, গিনির জীবনে দ্বিতীয় সন্তান হাজির হচ্ছে। ফলে সাময়িক বিরতির মাঝ কপিল গিনি এবং ছোট্ট সন্তানকে আরও সময় দিতে পারবেন বলে মনে করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর