× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

যুক্তরাজ্যে করোনায় একদিনের ব্যবধানে আপন দু’ভাইয়ের মৃত্যু

অনলাইন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
(১ মাস আগে) জানুয়ারি ২৫, ২০২১, সোমবার, ৬:১৩ অপরাহ্ন

লন্ডনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শেখ ময়নুর রহমান বাদশা মিয়া (৬৭) ও শেখ একবালুর রহমান বাহার মিয়া (৫০) নামে সিলেটের বিশ্বনাথ উপজেলার আপন দুই ভাই মারা গেছেন। তাদের গ্রামের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের উত্তর ধর্মদা গ্রামে। দু’ভাইয়ের মধ্যে প্রথমে করোনা আক্রান্ত হন শেখ ময়নুর রহমান বাদশা মিয়া। ক’দিন পর তার ছোট ভাই শেখ একবালুর রহমান বাহার মিয়ারও করোনা পজিটিভ হন। তাদের উভয়কেই স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুদিন চিকিৎসাধীন থাকার পর গত শুক্রবার (২২ জানুয়ারী) বাংলাদেশ সময় দুপুর ১২টায় হাসপাতালেই শেখ ময়নুরর রহমান বাদশা মিয়া মারা যান। এর একদিনের ব্যবধানে গতকাল রবিবার (২৪ জানুয়ালী) রাত ৯টায় শেখ একবালুর রহমান বাহার মিয়াও হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েন। দুই ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন দেশে থাকা তাদের আপন ফুফাতো ভাই বিশ্বনাথের শেখ হাবিব উল্লাহ মাস্টার দাখিল মাদরাসার সুপার মাওলানা শেখ সাহিদুর রহমান।
তিনি জানান, পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী লন্ডনেই তাদের সমাহিত করা হবে।     

করোনায় প্রাণ গেল ওসমানীনগরের প্রবাসীর
এদিকে ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি জানান, ব্রিটেনে করোনায় আক্রান্ত হয়ে ওসমানীনগরের প্রবাসী আব্দুল মঞ্জুর মারা গেছেন। তিনি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের গ্রামতলা গ্রামের মৃত আব্দুল তাহিদের পুত্র এবং ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের ভবন দাতা মো. তুরণ মিয়ার বড় ভাই।

এ তথ্য নিশ্চিত করে মো. তুরণ মিয়া জানান, করোনায় আক্রান্ত হয়ে প্রায় ২ সপ্তাহ পূর্বে লন্ডনের লুইসহাম হাসপাতালে ভর্তি হন আব্দুল মঞ্জুর। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার বাংলাদেশ সময় সকাল ৭ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছর। ব্যক্তিগত জীবনে আব্দুল মঞ্জুর ৫ সন্তানের জনক। তিনি দীর্ঘদিন ধরে সপরিবারে ব্রিটেনে বসবাস করছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৫ জানুয়ারি ২০২১, সোমবার, ৫:৩৮

Innalillahi wa inna elaihi rajeun. Allah save your mankind with your special powers and blessings.

অন্যান্য খবর