× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

নতুনভাবে অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ জানুয়ারি ২০২১, মঙ্গলবার

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দেশীয় সিনেমায় তার অবদান কম নয়। অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। যার ফলও পাচ্ছেন। দীর্ঘদিন পর্দায় না থাকলেও এখন অবধি তার জনপ্রিয়তায় ছেদ পড়েনি। অপুকে নিয়ে দর্শকদের আগ্রহ ঠিক আগের মতো আছে। গত বছরই নতুন করে নিজেকে হাজির করার লক্ষ্য নিয়ে ছুটে চলছেন এই নায়িকা। প্রথমবারের মতো অনুদানের সিনেমায় অভিনয় করে ভক্তদের রীতিমতো চমকে দিয়েছেন।
এ ছাড়া সম্প্রতি অপু অভিনীত ‘প্রিয় কমলা’ ছাড়পত্র পেয়েছে। তিনি আগেই জানিয়েছিলেন, তার এই নতুন পথচলা খুব একটা সহজ হবে না। তারপরও চেষ্টা করে যাচ্ছেন। ছেলে আব্রাহামকে দেখাশোনাসহ নানা ব্যস্ততার পর নিজেকে ফিট রাখা ও সিনেমার চরিত্রে ধারণ করতে সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তার শারীরিক কসরতের ভিডিও সবাইকে চমকে দিয়েছে। অপু বলেন, নতুনভাবেই নিজেকে দর্শকদের সামনে হাজির করবো। দুইটা সিনেমায় কাজ করেছি। যার মধ্যে ‘প্রিয় কমলা’ তো সেন্সরও পেয়ে গেল। আর ৪০ শতাংশ শুটিং শেষ হলেই ‘ছায়াবৃক্ষ’র কাজ শেষ হয়ে যাবে। অপুর মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হলো- ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস পরিচালিত এই ছবিটি ২০১৭ সালে মুক্তি পায়। এই নায়িকার হাতে এখন তিনটি ছবি আছে। এরমধ্যে দুটি মুক্তির অপেক্ষায়। মুক্তির অপেক্ষায় থাকা ছবি দুটি হলো দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ও শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’। দুটি ছবিতেই অপু জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরীর সঙ্গে। গেল বছরে অপু ‘ছায়াবৃক্ষ’ ছবিতে জুটি বাঁধেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গেও। প্রসঙ্গত, ক্যারিয়ারে বেশির ভাগ ছবি অপু করেছিলেন শাকিব খানের সঙ্গে। এখন নিজের মতে অন্য নায়কদের সঙ্গে জুটি বেঁধে কাজ করার চেষ্টা করে যাচ্ছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Firuz Ahammed
২৭ জানুয়ারি ২০২১, বুধবার, ৮:৫৭

Excellent performance. But I hope both are again juti for Abrar JOY son.

অন্যান্য খবর