× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

পৌর ভোটে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মনিটরিং সেল হচ্ছে

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) জানুয়ারি ২৬, ২০২১, মঙ্গলবার, ৭:৪৬ অপরাহ্ন

আগামী ৩০শে জানুয়ারি তৃতীয় ধাপে ৬৩টি পৌরসভায় ভোটগ্রহণ হবে। ১৪ই ফেব্রুয়ারি চতুর্থ ধাপে ৫৮টি, পঞ্চম ধাপে ৩১টি পৌরসভায় ২৮শে ফেব্রুয়ারি ভোটগ্রহণ হবে। এ উপলক্ষে আইনশৃঙ্খলা সমন্বয় ও মনিটরিং সেল গঠন করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেছে নির্বাচন কমিশন (ইসি)।
মঙ্গলবার এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করেছে নির্বাচন কমিশন (ইসি)।
জানা যায়, ভোটগ্রহণের দিন ইসি সচিবালয় থেকে এই সেলের কার্যক্রম পরিচালিত হবে। এ সেলের দায়িত্বে থাকবেন -ইসির আইডিয়া প্রকল্পের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আবুল কাশেম মো. ফজলুল কাদেরের নেতৃত্বে জননিরাপত্তা বিভাগের উপসচিব পদমর্যাদার, পুলিশ হেডকোয়াটার্সের পুলিশ সুপার বা অতিরিক্ত পুলিশ সুপার পদমার্যদার, বিজিবি ও র্যাবের অতিরিক্ত পরিচালক ও মেজর পদমর্যাদার, আনসার ও ভিডিপির মেজর ও উপপরিচালক পদমর্যাদার এবং আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার বা সহকারী পুলিশ সুপার পদমর্যাদার একজন করে কর্মকর্তা থাকবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর