× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

ধামইরহাটে শিশু ধর্ষক আটক

বাংলারজমিন

নওগাঁ প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

নওগাঁর ধামইরহাটে তৃতীয় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ করতে এসে জনতার হাতে মো. আরমান প্রামাণিক (২২) নামের এক যুবককে আটক হয়েছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে থানায় গতকাল একটি ধর্ষণ মামলা দায়ের করেন। রাতে আসামি আরমানকে আটকের পর থানা পুলিশের কাছে সোপর্দ করেছেন এলাকাবাসী। আটককৃত যুবক নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়া গ্রামের মো. তাহের প্রামাণিকের ছেলে। গত সোমবার উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন বলেন, উপজেলার চৈতন্য রাস্তার সংস্কার কাজে মিস্ত্রি হিসেবে মো. আরমান প্রামাণিক কাজ করছিল। এ সময়ে ওই স্কুলছাত্রীকে আসামি বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিতো। একপর্যায়ে আসামি গত সোমবার সন্ধ্যায় ওই শিশুকে বাসায় একা পেয়ে ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালানোর সময় এলাকাবাসীর হাতে আটক হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আসামিকে আটক করে থানায় নিয়ে আসে। গতকাল মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন আরো বলেন, শিশু ধর্ষণ মামলার প্রেক্ষিতে আসামিকে আটক করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া ওই শিশুকে ম্যাজিস্ট্রেটের নিকট জবানবন্দি রেকর্ড এবং ডাক্তারি পরীক্ষা সম্পন্ন’র জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর