× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

‘দেশের উন্নয়ন তরান্বিত করতে ভ্যাট প্রদানের বিকল্প নেই’

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

দেশকে এগিয়ে নিতে এবং স্বনির্ভরশীল করে গড়ে তুলতে সকলেরই শতভাগ ভ্যাট প্রদান করা জরুরি। দেশের উন্নয়ন-অগ্রগতি তরান্বিত করতে ভ্যাট প্রদানের বিকল্প নেই। গতকাল দুপুরে আন্তর্জাতিক কাস্টম্‌স দিবস-২০২১ উপলক্ষে আয়োজিত সেমিনারে বক্তারা এসব কথা বলেন। কাস্টম্‌স এঙাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর এ সেমিনারের আয়োজন করে। কমিশনারেট এর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সেমিনারে বক্তারা আরো বলেন, মানুষ এখন  স্বেচ্ছায় ভ্যাট দিচ্ছে, কর দিচ্ছে। জনগণ আগের থেকে অনেক সচেতন হয়েছে। দেশের ও জনগণের কল্যাণেই মানুষের দেয়া ভ্যাট-ট্যাঙের টাকা কাজে লাগানো হচ্ছে। কাস্টম্‌স এঙাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুরের কমিশনার শওকত আলী সাদীর সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন, রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, নাহিদ মুন্সী, অরুণ কুমার বিশ্বাস প্রমুখ।
সেমিনারে রংপুর কমিশনারেট এর আওতাধীন বিভিন্ন শ্রেণির করদাতা, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর