× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৮ মার্চ ২০২১, সোমবার

প্রথমবার...

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

টিভি নাটকে প্রথমবারের মতো সনাতনী ধর্মে অভিনয় করলেন লাক্সতারকা নাদিয়া মিম। ‘কষ্ট’ শিরোনামের একটি নাটকে তাকে সনাতম ধর্মাবলম্বী চরিত্রে দেখা যাবে বলে জানান। এটি নির্মাণ করেছেন রানা বর্তমান। নাদিয়া মিম বলেন, প্রথমবারের মতো নাটকে সনাতম ধর্মাবলম্বী চরিত্রে অভিনয় করেছি। অন্য রকম একটি চরিত্র এটি। পুরো নাটকে আমি থাকছি প্রচণ্ড রাগী, হিংসুটে এক প্রবাসীর বউ হয়ে। যে ফোনে অনেক কথা বলে। শাশুড়ির সঙ্গে ঝগড়া করে।
প্রবাসী স্বামীকে বিদেশ থেকে আসতে নিষেধ করে। একজন প্রবাসী ও তার পরিবারের সুখ-দুঃখের গল্পে এই নাটকটি নির্মাণ হয়েছে। এতে আরো অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, ডন, হাসিমুনসহ অনেকে। নির্মাতা জানান, নাটকটি ওটিটি প্ল্যাটফরম ‘এনফ্লিক্স’র জন্য নির্মাণ করা হয়েছে। এদিকে এই অভিনেত্রী এখন ঢাকার বাইরে আছেন বলে জানান। অভিনেত্রী বলেন, নতুন বছরে বেশকিছু নাটকের কাজ হাতে আছে। কিন্তু এখন সব ধরনের নাটকে অভিনয় করছি না। আগের চেয়ে এখন বুঝেশুনে কাজ করার চেষ্টা করছি। কাজের সংখ্যা কম হোক, সেটি নিয়ে আপত্তি নেই। বিশেষ কিছু গল্প ও চরিত্রে কাজ করার ইচ্ছে আছে। যে কাজগুলো দর্শকের মনে দাগ কাটবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর