× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

ইতিবাচক মিম

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। শুরু থেকেই চলচ্চিত্রকে মূল লক্ষ্য রেখে ছুটে চলছেন তিনি। এরইমধ্যে দর্শকের মধ্যে নতুন নতুন রূপে নিজেকে উপস্থাপন করেছেন এই গ্ল্যামারকন্যা। দিন দিন মিমের বাড়ছে ভক্ত সংখ্যা। এদিকে করোনার কারণে ইন্ডাস্ট্রি সংকটে থাকলেও ইতিবাচক রয়েছেন বলে জানান তিনি। ধীর গতিতে হলেও কাজ করার চেষ্টা করছেন নিয়মিত। মানসম্মত কাজে যুক্ত হওয়ার দিকে জোর দিচ্ছেন। শুধু সিনেমা নয় সময়ের সঙ্গে তাল মিলিয়ে নাটক ও ওটিটি প্ল্যাটফরমের কাজও করেছেন।
তাহসানের সঙ্গে তার অভিনীত ‘হ্যালো বেবি’ নাটকটি দর্শকমহলে ভালোই সাড়া ফেলেছে। এ ছাড়া জি-ফাইভে মুক্তি ‘হোয়াট দ্য ফ্রাই’ নামের ওয়েব ফিল্মেও মিমের গ্ল্যামারাস লুক প্রশংসিত হয়েছে। ওয়েব দুনিয়ার কাজের ব্যাপারে তাই বেশ আগ্রহী তিনি। ওটিটি প্ল্যাটফরমের কাজ প্রসঙ্গে মিম বলেন, ওটিটি প্ল্যাটফরম তো আধুনিক যুগের প্রধান একটি ধারা। এখানেও কিন্তু টাকা দিয়ে সব দেখতে হয়। অনেকটা সিনেমা হলের মতোই। শুধু স্ক্রিনের তফাত। আমি দু’টোর কোনোটিকে ভিন্নভাবে দেখি না। এই সময়ে ওটিটির কাজের বাজেটও ভালো। ২০ লাখ ২৫ লাখ বাজেটে কাজ হচ্ছে এই মাধ্যমে। এমনকি ৫০ লাখ টাকা দিয়েও সিরিজগুলো নির্মাণ করা হয়। বর্তমানে এই ‘লাক্স সুন্দরী’র হাতে আছে তিনটি সিনেমা। সবক’টিরই পরিচালক রায়হান রাফি। এরমধ্যে ‘ইত্তেফাক’-এর ৫০ শতাংশ কাজ শেষ হয়েছে। করোনার আগে সিনেমাটির শুটিং হয়েছিল। তবে এই পরিচালকের ‘দামাল’ সিনেমায় মিমের অংশের কাজ পুরোপুরি শেষ হয়েছে। আর একদিন শুটিং করলেই পুরো সিনেমাটির কাজ শেষ হবে। তিনটি সিনেমার কাজই খুব ভালো হচ্ছে। ছবিগুলো নিয়ে খুব আশাবাদী বলে জানালেন নায়িকা। এ ছাড়া করোনার কারণে মিমের ‘পরাণ’-এর মুক্তির তারিখ পিছিয়েছে। নতুন সিনেমার খবর আছে কিনা জানতে চাইলে মিম বলেন, কয়েকটা সিনেমার কথা চলছে। এখনো চূড়ান্ত করিনি। খুব শিগগিরই এই ছবিগুলোতে চুক্তিবদ্ধ হবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর