× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

রূপগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে থেকে ৫ লাখ টাকা লুট

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাপড় ব্যবসায়ী দুই ভায়রাকে অজ্ঞান করে ৫ লাখ টাকাসহ মোবাইল ফোন লুটে নিয়েছে মলম পার্টির সদস্যরা। গতকাল দুপুরে উপজেলার ভূলতা পুলিশ ফাঁড়ির সামনে পাইকারি কাপড়ের বাজারে এ ঘটনা ঘটে।
ভুক্তভোগী আড়াইহাজার উপজেলার কলাগাছিয়া গ্রামের হাজী সোহরাবের ছেলে শহিদুল ইসলাম ভূঁইয়া জানান, মঙ্গলবার সকালে তিনি এবং তার ভায়রা নরসিংদীর মাধবদী থানার খাদিমাচর এলাকার আবদুর রউফের ছেলে শামীমকে নিয়ে পাইকারি কাপড় কিনতে গাউছিয়া কাপড়ের বাজারে যান। দুপুর ১২টার দিকে গাউছিয়া পুলিশ ফাঁড়ির ৫০ গজ দূরে রেদোয়ান প্লাজার সামনে মলম পার্টির দু’জন সদস্য তাদের মুখে রুমাল চেপে ধরেন। মূহূর্তে তারা অজ্ঞান হয়ে গেলে দুর্বৃত্তরা তাদের সঙ্গে থাকা কাপড় কেনার ৫ লাখ টাকা ও দু’টি  মোবাইল লুটে নেয়। পরে স্থানীয় এক ভ্যানচালক তার ভ্যানগাড়িতে করে তাদেরকে গাউছিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান। এ ব্যাপারে ভূলতা পুলিশ ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) নাজিম উদ্দিন বলেন, সাপ্তাহিক হাটের দিন এখানে লক্ষাধিক লোকের সমাগম হয়। তাছাড়া লোকাল বাস আর লেগুনা ট্রাকের কারণে মহাসড়কে যানজট লেগে যায়। এসব ব্যাপার সামাল দিতেই আমরা হিমশিম খাই।
তাই সবাইকে বাড়তি নিরাপত্তা দেয়া সম্ভব হয়ে ওঠে না। ক্ষতিগ্রস্ত দুই ব্যবসায়ী এখনও কোনো অভিযোগ দায়ের করেননি। অভিযোগের পর ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর