× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৭ মার্চ ২০২১, রবিবার

পরকীয়ায় বাধা দেয়ায় স্ত্রী খুন

বাংলারজমিন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

 স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় খুন হলেন স্ত্রী তানিয়া খাতুন (২২)। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামে। তানিয়া ওই গ্রামের জালাল ভুঁইয়ার ছেলে আজিজুল ভুঁইয়ার স্ত্রী। তানিয়াকে স্বামী ও তার স্বজনেরা গলাটিপে হত্যা করেছে বলে উল্লাপাড়া মডেল থানায় দেয়া মামলায় অভিযোগ করেছেন তানিয়ার মা সেলিনা বেগম।
উল্লাপাড়া  মডেল থানার উপ- পরিদর্শক মোশারফ হোসেন জানান, বছর তিনেক আগে পশ্চিম ভদ্রকোল গ্রামের মাসুদ সরকারের মেয়ে তানিয়ার সঙ্গে আজিজুল ভুঁইয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে আজিজুল ভুঁইয়া পরকীয়ায় জড়িয়ে পড়ে। তার স্ত্রী বাধা দেয়ায় এ নিয়ে উভয়ের মধ্যে অনেকবার বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে সোমবার রাতে তানিয়ার স্বামী আজিজুল ভুঁইয়া তার স্বজনদেরকে নিয়ে নিজের শোবার ঘরে তানিয়াকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে। পুলিশ তানিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
হত্যাকাণ্ডের পরই তানিয়ার স্বামী ও তার পরিবারের সবাই পালিয়ে গেছে। এ ব্যাপারে তানিয়ার মা সেলিনা বেগম বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় স্বামী আজিজুলসহ ৭ ব্যক্তির নামে হত্যা মামলা দায়ের করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর