× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

সিলেটে ২৮ প্রবাসীর মধ্যে দ্বিতীয় টেষ্টে ২৫ জনের করোনা নেগেটিভ

অনলাইন

স্টাফ রিপোর্টার,সিলেট থেকে
(১ মাস আগে) জানুয়ারি ২৬, ২০২১, মঙ্গলবার, ১১:৫৩ অপরাহ্ন

বৃটেন থেকে আসা ২৮ যাত্রীর করোনা পজিটিভ হওয়ার দুইদিন পর ২য় টেস্টে ২৫ জনের করোনা    
নেগেটিভ হয়েছে।  মঙ্গলবার রাতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবের রিপোর্টে এই ২৫ জনের করোনা নেগেটিভ আসে। এ নিয়ে দোটানায় সিলেটের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

গত বৃহস্পতিবার  লন্ডন থেকে সিলেটে আসেন ১৫৭ জন প্রবাসী। নিয়মানুযায়ী তাদেরকে হোটেলে কোয়ারেন্টিনে রাখা হয়। রোববার তাদের নমুনা সংগ্রহ করে বেসরকারি একটি ল্যাবে পরিক্ষা করা হলে ২৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। কোনে উপসর্গ না থাকায় মঙ্গলবার ফের তাদের নমুনা সংগ্রহ করে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়। রাতে ল্যাব রিপোর্টে ২৫ জনের করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

স্বাস্থ্য বিভাগ সিলেটের সহকারি পরিচালক ডা আনিসুর রহমান জানিয়েছেন, দুধরনের করোনা রিপোর্ট আসায় ওই ২৫ প্রবাসীকে নিয়ে কোনে সিদ্ধান্তে পৌছা সম্ভব হয়নি।  আইইডিসিআরের ৭ সদস্যর একটি টিম সিলেটে রয়েছেন।
তারা বিষয়টি নিয়ে পর্যালোচনা করছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর