× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৯ মার্চ ২০২১, মঙ্গলবার

কটাক্ষের শিকার কারিনা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

সম্প্রতি পূর্ণ গর্ভাবস্থায় যোগব্যায়ামের ছবি সমাজমাধ্যমে প্রকাশ করেছেন কারিনা কাপুর খান। নায়িকার এই পদক্ষেপে মুগ্ধ নেটাগরিকরা তাকে ‘কুল মা’, ‘দেশের সবচেয়ে স্টাইলিশ মা’-এর তকমা দিয়েছেন। কিন্তু দিন গড়াতেই বদলে গেল ছবি। এবার ট্রোলিংয়ের তীর ধেয়ে আসে হবু মায়ের দিকে। নেটাগরিকদের একাংশ কারিনার এই ফোটোশুটকে ‘লোক দেখানো’ বলে কটাক্ষ করেছে। কেউ লিখছেন, এই ধরনের ফোটোশুট করে কারিনা দেখাতে চাইছেন সারা ভারতে উনি একাই অন্তঃসত্ত্বা হয়েছেন। কেউ আবার লিখলেন, এটা কারিনার পাবলিসিটি স্টান্ট। মানুষের দৃষ্টি আকর্ষণ করার জন্য এই ধরনের কাজ করছেন তিনি।
এসব বক্তব্যের সারমর্ম, ভারতের প্রচুর মহিলাই গর্ভাবস্থায় কঠোর পরিশ্রমের কাজ করেন। কিন্তু তা ফোটোশুট করে সমাজমাধ্যমে দেখানোর বিলাসিতার সুযোগ তাদের কাছে নেই। এক নেটাগরিক কারিনার ছবির পাশে গর্ভবতী এক মহিলা শ্রমিকের ছবি রেখে তুলনা টেনে লিখেছেন, আপনি ঠিক করুন কাকে সম্মান করবেন। কারণ, এটা কোনও সস্তার জিনিস নয়। সম্মান অর্জন করতে জানতে হয়। যদিও মিম, ট্রোল বা কটাক্ষকে কোনও দিন গুরুত্ব দেননি কারিনা। আপাতত নতুন অতিথির আসার দিন গুনছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর