× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২১, শনিবার

শুটিং সেটেই নায়িকার ঘুম

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

শুটিং সেটের ফ্লোরে বসে আছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। তার পরনে হালকা আকাশি রঙা  পোশাক। চোখে-মুখে ক্লান্তির ছাপ। এর মধ্যে তার চোখের পাতা বন্ধ হয়ে আসে। খানিক সময়ের জন্য ঘুমিয়ে পড়েন নায়িকা। কিন্তু ঘুমের কারণে শরীর যখন পড়ে যাচ্ছিল, ঠিক তখনই আতকে ওঠেন রাধিকা।   দৃশ্যটি তার সামনে দাঁড়িয়ে শুটিং সেটের কেউ ধারণ করছিলেন। ঘুম ভাঙতেই কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন, তেমনি আবার হেসে ওঠেন এই নায়িকা। ভিডিওটি রাধিকা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, প্লেনের ক্লান্তি।
বহুদিন পর মুম্বই ও শুটিংয়ে ফিরে এলাম।
ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর নেটিজেনদের মধ্যে হাসির রোল পড়ে যায়। ভিডিওটি পোস্ট করার ২ ঘণ্টার মধ্যে এতে রিঅ্যাক্ট পড়ে ৩ লাখ ২০ হাজারের বেশি। যা এখন রীতিমতো ভাইরাল।
করোনা সংকটের কারণে দীর্ঘদিন ভারতে লকডাউন ছিল। লকডাউনের পুরো সময়ে একবার তাকে বাড়ির বাইরে আসতে দেখা গিয়েছিল, তাও ডাক্তার দেখানোর জন্য। এছাড়া বাড়িতেই সময় কাটিয়েছেন এই অভিনেত্রী। লকডাউন তুলে নিয়েছে ভারত সরকার। পরিস্থিতি অনেকটা স্বাভাবিক! বলিউড বা টলিউডে শুটিং শুরু হয়েছে। অন্যদের মতো রাধিকাও নিজ ভুবনে ফিরছেন। জানা যায়, ভাইরাল হওয়া ভিডিওটি একটি ফটোশুটের সেট থেকে ধারণ করা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর