× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

গোপন কক্ষে সাথে কে?

অনলাইন

অনলাইন ডেস্ক
(৪ সপ্তাহ আগে) জানুয়ারি ২৭, ২০২১, বুধবার, ১:১৫ অপরাহ্ন

বাইরে জটলা। ভেতরে ভোটার নেই। সহিংসতা। রক্তপাত। নিহত ২। কোথাও ইভিএমে ভোট দেয়ার গোপন কক্ষে ভোটারের সঙ্গে দেখা গেছে আরেকজনকে। এভাবেই ভোট চলছে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে।
বাকলিয়া টিচার্স ট্রেনিং কলেজ কেন্দ্রে ইভিএমে ভোট দেওয়ার গোপন কক্ষে প্রত্যেক ভোটারের সঙ্গে একজনকে থাকতে দেখা গেছে।দায়িত্বরত কর্মকর্তা জানিয়েছেন, ভোটাররা ভোট দিতে পারছেন না। তাই তাদের ফিঙ্গারপ্রিন্ট দিতে সহায়তা করা হচ্ছে।
এই কেন্দ্রেই ভোট দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন। তিনি অভিযোগ করেছেন, সব ভোটকেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেয়া হয়েছে। টিচার্স ট্রেনিং কলেজের প্রশাসনিক ভবনের নিচতলার কেন্দ্রে বিএনপির কোনো এজেন্ট দেখা যায়নি।
ওই কেন্দ্রের বাইরে জসীমউদ্দিন নামের একজন ভোটার জানান, তিনি ভোট দিতে গিয়ে দেখেছেন, তার ভোট আগেই দেয়া হয়ে গেছে। প্রশাসনিক ভবন–২–এ নারীদের ভোটকেন্দ্রে বিএনপির এজেন্ট নাজমা আক্তার বলেন, সকাল থেকেই তাকে কেন্দ্রের ভেতরে যেতে দেওয়া হয়নি। তিনি অভিযোগ করেন, তাকে হকিস্টিক দিয়ে মারধর করে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। টিচার্স ট্রেনিং কলেজ প্রশাসনিক ভবন–১ কেন্দ্রের একটি বুথে প্রসেনজিৎ নামের নৌকার এক এজেন্টকে গোপন কক্ষে গিয়ে ভোট দিতে দেখা যায়। সেখানে দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, তিনি অভিযোগ খতিয়ে দেখছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Zahir Islam
১ ফেব্রুয়ারি ২০২১, সোমবার, ১২:৩৬

No need this type of election

Riaz
২৭ জানুয়ারি ২০২১, বুধবার, ৮:৩০

Government should announced.. No more vote in country.. Unnecessary wasting the money..at least some life will safe also..

M A Rahim
২৭ জানুয়ারি ২০২১, বুধবার, ৮:২৯

Bottom less election.

রমজান
২৭ জানুয়ারি ২০২১, বুধবার, ৬:৪৮

সব চেয়ে বড় অপরাধী বিএনপি কেননা তারা ভোটে অংশগ্রহণ করে কেন?

Wadud
২৭ জানুয়ারি ২০২১, বুধবার, ৬:০৮

খালি খালি পয়সার পাইন মারা।

Mohammed Islam
২৭ জানুয়ারি ২০২১, বুধবার, ৬:২৬

Mockery with democracy

অন্যান্য খবর