× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার
টপ নিউজ

অন্য এক মুনমুন!

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ জানুয়ারি ২০২১, বুধবার

এক সময়ের জনপ্রিয় নায়িকা মুনমুন। নির্মাতা এহতেশামের ‘মৌমাছি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় আসেন তিনি। ১৯৯৭ সালে এটি মুক্তি পায়। পরবর্তীতে ‘মৃত্যুর মুখে’, ‘রানী কেন ডাকাত’, ‘লঙ্কাকাণ্ড’, ‘বিষে ভরা নাগিন’, ‘নিষিদ্ধ নারী’, ‘খলনায়িকা’সহ বেশকিছু ব্যবসাসফল ছবি উপহার দেন এ নায়িকা। কিন্তু এই অভিনেত্রীর ছবিগুলোর বিরুদ্ধে সেই সময় অশ্লীলতার অভিযোগ ওঠে। চলচ্চিত্রে নগ্নতা ও অশ্লীলতার জন্য তিনি ব্যাপকভাবে সমালোচিত হন। তারই ধারাবাহিকতায় মাঝে চলচ্চিত্র থেকে লম্বা একটা সময়ের বিরতি টানেন অভিনেত্রী। তবে এই অভিনেত্রী এখন আবার চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন বলে জানান।
‘রাগী’ শিরোনামের একটি চলচ্চিত্রের মধ্য দিয়ে কামব্যাক করলেন তিনি। এতে খল চরিত্রে অভিনয় করছেন মুনমুন। এদিকে অভিনেত্রীর বাইরে এবার অন্য এক মুনমুনকে আবিষ্কার করা গেল। তিনি গায়িকা পরিচয়ে নিজেকে প্রকাশ করলেন। গতকাল তার কণ্ঠে ‘বাউলা মাইয়া’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। ইউটিউব চ্যানেল ডিএন্ডএম মিউজিক ভিডিওটি প্রকাশ করেছে। রোহান রাজের সংগীতে গানটি সুর করেছেন জীবন ওয়াসিফ। কথা লিখেছেন ওমর ফারুক ফারহান। ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন ইলান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর