× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার
শেখ হাসিনার গাড়ি বহরে হামলা

৩৪ আসামিকে হাজতে প্রেরণ, মামলার রায় ৪ঠা ফেব্রুয়ারি

বাংলারজমিন

সাতক্ষীরা প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২১, বৃহস্পতিবার

কলারোয়ায় তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলার ঘটনায় ৩৪ আসামিকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। একইসঙ্গে আগামী ৪ঠা ফেব্রুয়ারি এ মামলার রায় ঘোষণার দিন ধার্য করা হয়েছে। গতকাল বিকালে আদালতের বিচারক সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ন কবির এ নির্দেন দেন।
প্রসঙ্গত ২০০২ সালে ৩০শে আগস্ট তাৎকালীন বিরোধীদলীয় নেত্রী, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা কলোরোয়া উপজেলার হিজলদী গ্রামের মুক্তিযোদ্ধার স্ত্রীকে দেখে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে যশোর ফিরছিলেন। পথিমধ্যে কলারোয়া উপজেলা সদরে পৌঁছালে বিএনপি নেতাকর্মীরা তার গাড়ি বহরে হামলা চালায়। এ ঘটনায় মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দীন বাদী কলারোয়া থানায় একটি মামলা দায়ের করে। মামলায় বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপিসহ ৫০ জনের বিরুদ্ধে চার্জশিট প্রদান করে পুলিশ। আসামিদের মধ্যে ১৫ জন পলাতক রয়েছে।
 
সাতক্ষীরা জেলা জজ আদালতের পিপি এডভোকেট আব্দুল লতিব জানান, ৩৪ আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। মামলার রায় ঘোষণার দিন ধার্য্য করা হয়েছে ৪ঠা ফেব্রুয়ারি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর