× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১৯ জিলহজ্জ ১৪৪২ হিঃ

৩০ মিনিটেই ৩০ কেজি!

রকমারি

মানবজমিন ডিজিটাল
২৯ জানুয়ারি ২০২১, শুক্রবার
সর্বশেষ আপডেট: ৫:১৩ অপরাহ্ন

কতই রঙ্গ দেখি দুনিয়ায়। এমন কথা বারে বারে বলতে ইচ্ছা করছে। বিশ্বের বাজারে এমন অনেক আজব খবরই সামনে আসে। ইন্ডিয়া টাইমসের একটি খবর অনুসারে, ঘুরতে গিয়ে এক অবাক কাণ্ডের নজির ধরা পড়লো। ঘুরতে যেতে আমরা সকলেই ভালবাসি। তবে ঘুরতে বেরিয়ে লাগেজ নিয়ে অতিরিক্ত মাশুল দিতে কিন্তু আমরা কেউই রাজি হই না। চীন দেশে এমনই একটি খবর নজরে এসেছে।  দক্ষিণ চীনা বিমানবন্দরে চার পর্যটকের কীর্তি এখন সকলের মুখে মুখে।
তারা লাগেজের অতিরিক্ত মাশুল এড়ানোর  জন্য মাত্র ৩০ মিনিটের মধ্যেই ৩০ কেজি কমলালেবু খেয়ে ফেললেন। ওয়াং নামে এক চীনা পর্যটক ৩০ কেজি কমলালেবু কিনেছিলেন। এতে তার খরচ পড়েছিল ৫৬৪ টাকা। তবে বিমান ধরতে যাওয়ার সময় বিমানবন্দরের এক স্টাফ তাকে জানায়, প্রতি কিলোগ্রাম কমলালেবুর জন্য তাকে ৩ হাজার ৩৮৪ টাকা দিতে হবে। এরপরই ওয়াং এবং তার বন্ধুরা ঠিক করে তারা এতো টাকা দিয়ে কমলালেবু নিয়ে যাবেন না। তারা সমস্ত লেবু সেখানেই খেয়ে ফেলবেন। এরপরই মাত্র ৩০ মিনিটের মধ্যে তারা সমস্ত লেবুগুলো খেয়ে ফেলেন। তবে এতগুলো লেবু একসঙ্গে খাওয়ার পর যা হওয়ার তাই হলো।  পেটে  অসহ্য যন্ত্রণা শুরু হলো তাদের। তারা সকলেই এরপর চিকিৎসকের শরণাপন্ন হলেন। তারা সকলে মিলে শপথ নিলেন, এরপর থেকে তারা আর কখনও কমলালেবু খাবেন না। তাদের এই মজার কাণ্ড দেখে সকলেই অবাক। তারা হাসতে হাসতে এই ঘটনার গল্প সকলকে শোনালেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Dupur
২৯ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৭:৫১

Khaoya

Kazi
২৯ জানুয়ারি ২০২১, শুক্রবার, ৪:০৪

Great

অন্যান্য খবর