× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১৯ জিলহজ্জ ১৪৪২ হিঃ

খাবারের প্যাকেটে সাপ

রকমারি

নিজস্ব সংবাদদাতা
১১ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার

পৃথিবীতে সাপকে ভয় পায় না এমন মানুষ বোধহয় নেই। শীতল রক্তের এই সরীসৃপটি সামনে এলে সকলের মনেই অজানা ভয় কাজ করে। শিরদাঁড়া দিয়ে বয়ে যায় এক শীতল প্রবাহ। এনডিটিভি সূত্রে খবর অনুসারে, মার্কিন দেশের অ্যারিজোনাতে এক সাপের খবর এখন ভাইরাল। সেখানকার এক মহিলা হোম ডেলিভারিতে খাবার অর্ডার করেছিলেন। তবে সেটি তিনি হাতে নেয়ার আগেই দেখা যায় সেখানে একটি সাপ। অযাচিত এই অতিথিকে দেখে স্বভাবতই ভীত হয়ে পড়েন মহিলা। তিনি ডেলিভারি বয়কে বলেন সাপটিকে যেন তিনি দ্রুত সরিয়ে দেন।
আমেরিকার এই প্রান্তে এই ধরনের সাপের ছোবল অনেককেই খেতে হয়েছে। তাদের মধ্যে অনেকেই প্রাণ হারিয়েছেন। সাপটিকে দেখে ভয় পেয়ে যান ডেলিভারি বয়ও। তিনিও ভাবতে শুরু করেন কিভাবে সেখানে সাপটি এল। সাপ একটি ভয়ের প্রাণী। ফলে তাকে ধরতে সাহস দেখায়নি সেই ডেলিভারি বয়ও। এরপর স্থানীয় এক ব্যক্তি এসে সাপটিকে সরিয়ে নিয়ে যায়। ইন্সটাগ্রামে অনেকে আবার এই ছবি দেখে সাপটিকে মৃত বলে মনে করেছেন। অনেকে আবার সাহস দেখিয়ে বলেছেন তিনি হলে সাপটিকে ধরে সেখান থেকে ফেলে দিতেন। তবে মন্তব্য যাই হোন না কেন সাপ আসলে সাপই। সাপটিকে পরে ধরে নিয়ে গিয়ে সামনের একটি মরুভূমিতে ছেড়ে দেওয়া হয়। তবে কীভাবে সাপটি খাবারের ডেলিভারি ব্যাগে এল তা নিয়ে এবার বেশ চিন্তায় হোম ডেলিভারি কর্তৃপক্ষ। তারা জানিয়েছে এবার থেকে তারা খাবার ডেলিভারি দেওয়ার সময় অনেক বেশি সতর্ক থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর